Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিএনপি আমার বিরুদ্ধে মিথ্যা প্রোপাগান্ডা চালাচ্ছে: ইসি সচিব


২৪ নভেম্বর ২০১৮ ২১:০৭

ইসি সচিব হেলালুদ্দীন আহমদ (ফাইল ছবি)

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: নির্বাচন ম্যানুপুলেট করতে গোপন বৈঠকে অংশ নেওয়ার অভিযোগ আনার পর নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, আমার বিরুদ্ধে বিএনপির আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। আপনারা (সাংবাদিক) জানেন, আমি নির্বাচন কমিশনে প্রতিদিন রাত ৮টা-৯টা পর্যন্ত থাকি।

বিএনপি’র অভিযোগ, রাজধানীর বেইলি রোডে অফিসার্স ক্লাব এবং চট্টগ্রামের সার্কিট হাউজে গোপন বৈঠক করেন ইসি সচিব। ওই বৈঠক ছিল নির্বাচন ম্যানুপুলেট করতে। এর জবাবে শনিবার (২৪ নভেম্বর) সন্ধ্যায় সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আগামীকাল (রোববার) ইসির কমিশন সভায় বিষয়টি উত্থাপন করা হবে এবং বিএনপির অভিযোগের বিষয়ে কমিশনের অনুমতি সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। নির্বাচন কমিশন সচিব প্রজাতন্ত্রের একজন কর্মকর্তা। একটি ইন্ডিপেনডেন্ট বডিতে চাকরি করেন। তিনি নির্বাচন কমিশনের আদেশ-নির্দেশ পালন করেন। কমিশনের সিদ্ধান্তের বাইরে গিয়ে কাজ করার কোনো সুযোগ তার নেই। আমি বিএনপি’র ওই সংবাদ সম্মেলনের তীব্র নিন্দা জানাচ্ছি। এ ধরনের মিথ্যা প্রপাগান্ডা যেন আর ছড়ানো না হয়, সেটাই প্রত্যাশা থাকবে।

বিএনপি‘র এ ধরনের অভিযোগের বিষয়ে কোনো ব্যবস্থা নেবেন কি না জানতে চাইলে ইসি সচিব বলেন, এ বিষয়ে কাল কমিশন সভায় আলাপ করে জানানো হবে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, আমি চট্টগ্রাম সার্কিট হাউজে যাইনি। আমার সঙ্গে আসাদ্দুজ্জামান (যুগ্ন সচিব, জনসংযোগ) ছিলেন। আমরা দু’জন একত্রে মিলে এয়ারপোর্ট থেকে সরাসরি হোটেলে যাই। হোটেলে ডিনার করি। পরদিন সকালে আমি ইউএনডিপি’র প্রোগ্রামে যাই। আমাকে বিতর্কিত করার জন্য, হেয় প্রতিপন্ন করার জন্য এই কাজটি করা হয়েছে।

সারাবাংলা/জিএস/এটি


বিজ্ঞাপন
সর্বশেষ

নড়াইলে মাশরাফিসহ ৯০ জনের নামে মামলা
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৪০

সরকারের প্রথম একনেক ১৮ সেপ্টেম্বর
১১ সেপ্টেম্বর ২০২৪ ১৪:১৩

সম্পর্কিত খবর