Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে গ্যাস লাইন দুর্ঘটনায় দগ্ধ একজনের মৃত্যু


২৫ নভেম্বর ২০১৮ ১৩:৩৭

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

রাজধানীর মোহাম্মদপুরের একটি বাসার ছাদে গ্যাস লাইন মেরামতের সময় আগুনে দগ্ধ বিল্লাল হোসেন (৩০) নামের এক মিস্ত্রী মারা গেছেন। রোববার (২৫ নভেম্বর) বেলা পৌনে ১১টার দিকে মারা যায় বিল্লাল।

বিল্লালের মৃত্যু নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ বক্সের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান জানান, বিল্লালের শরীরের ৮০ শতাংশ পুড়ে গিয়েছিল।

এর আগে বৃহস্পতিবার (২২নভেম্বর) রাত ৮টার দিকে দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় অগ্নিদগ্ধ হন ৬ জন। দগ্ধ অবস্থায় অপর ৫জনকে ঢামেক বার্ন ইউনিটে চিকিৎসাধীন আছেন। দগ্ধরা হলেন, বাসার মালিক হোসনে আরা বেগম (৫৩), কাজের মেয়ে লাইলী আক্তার (১৮), দারোয়ান মোনায়েম হোসেন (২৮) ভাড়াটিয়া নাঈমা সুলতানা (৪০) ও ছেলে নাঈম (৮)।

হোসনে আরার ভাই কাজী নজরুল ইসলাম জানান, মোহাম্মদপুর মোগাম্মাদিয়া হাউজিং সোসাইটির ৫ নম্বর রোডের ২৭৩/এ নাম্বার বাসায় থাকে তার বোন। সকাল থেকে গ্যাস না থাকায় রাতে মিস্ত্রী ডাকে গ্যাস লাইন মেরামত করার জন্য। বাসার পাঁচ তলার ফলস ছাদে গ্যাস লাইন লিক থাকায় মোমবাতি ধরিয়ে গ্যাস লাইনের কাছে গেলে ফুলকি দিয়ে আগুন বের হয়ে সবাই দগ্ধ হয়।

পরে অগ্নিদগ্ধদের উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেলে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

সারাবাংলা/এনএইচ

অগ্নিদগ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর