Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মেহেরুন্নেসার বাসায় পুলিশের তল্লাশীর বিষয়ে ইসিতে অভিযোগ


২৬ নভেম্বর ২০১৮ ১৫:১১

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৬ আসনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী বেগম মেহেরুন্নেসা হকের বাসায় পুলিশের তল্লাশি ও হামলার বিষয়ে নির্বাচন কমিশনে (ইসি) অভিযোগ দায়ের করেছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২,৩, ও ৫ নং ওয়ার্ডের বর্তমান এই কাউন্সিলর আজ সোমবার (২৬ নভেম্বর) দুপুরে নির্বাচন কমিশনে গিয়ে এই অভিযোগ করেন।

প্রধান নির্বাচন কমিশনার বরাবরে দায়ের করা এই অভিযোগপত্রে বলা হয়েছে, ‘আমি পল্লবী এলাকায় নির্বাচিত জনপ্রতিনিধি ও কাউন্সিলর হিসেবে জনগণের খেদমত করে যাচ্ছি। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আমি একজন সম্ভাব্য প্রার্থী হিসেবে কাজ করতে চাই। আমার বিরুদ্ধে কখন কোথায় কোন মামলা হয়, আমি বুঝতে পারি না। গত ২৩ নভেম্বর আমার বাসায় পুলিশ তল্লাশী চালায় ও আমাকে খুঁজতে থাকে। আমি অনেক আতঙ্কের মধ্যে আছি।’

নির্বাচনকালীন সময়ে তাকে যাতে হয়রানি না করা হয় ইসির কাছে সেই অনুরোধও জানান বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির এই সদস্য।

এ ব্যাপারে মেহেরুন্নেসা হক সারাবাংলাকে বলেন, গত ১০ বছর ধরে পুলিশ আমাকে হয়রানি করছে। নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ করার পর এই হয়রানি আরও বেড়ে গেছে। এর থেকে প্রতিকার পেতে আমি আজ সিইসির কাছে আবেদন করেছি।

প্রঙ্গত, আগামী ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৮ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই ২ ডিসেম্বর। প্রার্থিতা প্রত্যাহার ৯ ডিসেম্বর। আর প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১০ ডিসেম্বর।

সারাবাংলা/ জিএস/এমআই

ইসি নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর