Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কুমিল্লায় ছাত্রলীগের সাবেক নেতাকে মাথায় গুলি করে হত্যা


২৭ নভেম্বর ২০১৮ ১০:৫১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

কুমিল্লা: কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেনকে (৪৫) মাথায় গুলি করে হত্যা করা হয়েছে।

সোমবার (২৬ নভেম্বর) রাত ৯টার দিকে নগরীর শামবকসি এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে দেলোয়ার হোসেন স্থানীয় ২৬ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর অফিসে মিটিং শেষে নিজ অফিসে অন্যদের সঙ্গে সময় কাটান। পরে রাত পৌনে ১০ টায় বাড়ি দিকে রওয়ানা দেন তিনি। পথে দুজন দূর্বত্ত মোটরসাইকেলে করে এসে দেলোয়ারের মাথায় গুলি করে পালিয়ে যায়। ঘটনার পর গুরুতর দেলোয়ারকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। তবে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার এবং পুলিশ সুপার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে আসেন। শতশত নেতাকর্মী হাসপাতালে ভীড় জমায়।

হত্যা সম্পর্কে কুমিল্লার পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম জানান, ঘটনার সময় দেলোয়ার হোসেন ও তার সাথে থাকা কয়েকজন স্থানীয় আওয়ামীলীগ অফিস থেকে কাজ সেরে পায়ে হেটে বাড়ি যাচ্ছিল। এসময় পেছন দিক থেকে মোটরসাইকেলে চড়ে এসে দুজন ব্যাক্তির একজন তার মাথায় গুলি করে।  তার সাথে থাকা লোকজন ধারনা করতে পেরেছেন কারা এ কাজ করতে পারে। তাদের কথার সুত্র ধরে পুলিশ খুনিদের গ্রেফতারের চেষ্টা করবে বলেও জানান পুলিশ সুপার।

সারাবাংলা/এসএমএন

গুলি হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর