Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পুলিশ বক্সে গুলিবিদ্ধ এসআই ঢামেক থেকে স্কয়ার হাসপাতালে


২৭ নভেম্বর ২০১৮ ১৭:০৯

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: রাজধানীর গুলিস্তানের সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের ভেতরে গুলিবিদ্ধ এসআই ওবায়েদুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাজধানীর স্কয়ার হাসপাতালে নেওয়া হয়েছে। উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুরের দুই পায়ের হাঁটুতে গুলি লেগেছে বলেই নিশ্চিত করেছে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্র।

এর আগে মঙ্গলবার (২৭ নভেম্বর) বেলা সাড়ে ১২ টার দিকে ফাঁড়ি ইনচার্জ ওবায়েদুর রহমান গুলিবিদ্ধ হন।

তাকে পুলিশ বক্সের সহকারী কমিশনারের কক্ষ থেকে গুলিবিদ্ধ অবস্থায় বের করে হাসপাতালে পাঠানে হয় বলে সারাবাংলাকে জানান ওবায়েদুর রহমানের পিএস ফয়সাল হাসান।

ঘটনাটি কি এবং কিভাবে ঘটেছে তা জানতে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছেন মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ কমিশনার শিবলী নোমান।

তবে প্রাথমিক বক্তব্যে তিনি বলেছেন, ‘অসাবধানতাবশত পিআইয়ের পিস্তল থেকে এসআই ওবায়েদুর রহমানের পায়ে গুলি লেগেছে।’

ওবায়দুরের উন্নত চিকিৎসার জন্যই ঢামেক হাসপাতাল থেকে স্কয়ার হাসপাতালে নেওয়া হয়েছে বলেও জানান ডিএমপি’র এই অতিরিক্ত উপ-কমিশনার।

আরও পড়ুন: দুই পায়ে গুলি, হাসপাতালে পুলিশ কর্মকর্তা

এদিকে, ওবায়েদুর রহমানের পিএস ফয়সাল হাসান ঘটনার বর্ণনায় জানান, বেলা ১২ টার দিকে তিনি পুলিশ বক্সের দ্বিতীয় তলায় বসে গেম খেলছিলেন। এসময়  ওবায়েদুর রহমান, বক্সের সহকারী ইনচার্জ এসআই সোলায়মান ও  পিআই (পল্টন পেট্রোল) কাজী সাইফুল ইসলাম এসি (পেট্রোল) ইলিয়াছ হোসেনের রুমে বসে পিঠা খাচ্ছিলেন। সাড়ে ১২টার দিকে তিনি নিচে নেমে জানতে পারেন ওবায়েদুর রহমান গুলিবিদ্ধ হয়েছেন। পরে ফয়সাল নিজেই এসির কক্ষে পড়ে থাকা রক্ত মুছে ফেলেন বলেও জানান।

বিজ্ঞাপন

এ বিষয়ে এসি পেট্রোল ইলিয়াস হোসেন সারাবাংলাকে বলেন, আমরা সবাই মিলে মিটিং করছিলাম। মিটিং শেষে চলে যাওয়ার সময় অসাবধানতাবশত পিআই’র পিস্তল থেকে এসআই’র পায়ে গুলি লাগে।

ঘটনার পরপরই পুলিশ বক্সের সব সদস্যদের ডিসি মতিঝিল অফিসে ডেকে নিয়ে যাওয়া হয়। সেখানে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে দায়িত্বশীল সূত্রে জানা গেছে।

ওবায়দুর রহমান ২০১৫ সাল থেকে সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের ইনচার্জের দায়িত্ব পালন করছেন।

সারাবাংলা/ইউজে/জেডএফ 

এসআই গুলিবিদ্ধ পুলিশ বক্সে এসআই গুলিবিদ্ধ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর