Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জ-১-এ বিএনপির মনোনয়ন পেলেন শাহ মোয়াজ্জেম


২৭ নভেম্বর ২০১৮ ১৭:০১

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: মুন্সীগঞ্জ-১ (শ্রীনগর-সিরাজদিখান) আসন থেকে বিএনপির মনোনয়ন পেলেন প্রবীণ রাজনীতিক বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন।

মঙ্গলবার (২৭ নভেম্বর) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সই করা মনোনয়নপত্র তার পক্ষে সংগ্রহ করেন যুবদলের কেন্দ্রীয় নেতা এইচ এম সাইফ আলী খান।

সাবেক উপপ্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেম হোসেন এ আসন থেকে নির্বাচিত হয়েই স্বাধীন বাংলাদেশের প্রথম সরকারি দলের চিফ হুইপ হয়েছিলেন।

মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শাহ মোয়াজ্জেম হোসেনের এ আসনে সম্ভব্য প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিকল্পধারার প্রেসিডিয়াম সদস্য মাহী বি. চৌধুরী।  মহাজোটের প্রার্থী হিসেবে নৌকা প্রতীকে নির্বাচন করবেন তিনি।

এদিকে, একই আসনে দল থেকে বিকল্প প্রার্থী হিসেবে মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপুকেও। কোনো কারণে শাহ মোয়াজ্জেম হোসেন এই আসন থেকে প্রার্থী হতে না পারলে ধানের শীষ প্রতীকে প্রার্থী হবেন সরফত সপু।

ধানের শীষের মনোনয়ন পাওয়ার পর শাহ মোয়াজ্জেম হোসেন সারাবাংলাকে বলেন, ‘আমার সারাজীবন ব্যয় করেছি রাজনীতিতে। চেষ্টা করেছি মানুষের জন্য কাজ করতে। এবারের নির্বাচনটাই হয়তো জীবনের শেষ নির্বাচন। আশা করি, আমার এলাকার ভোটাররা আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন। আর আমি তাদের কথা দিচ্ছি, আমার আর চাওয়া-পাওয়ার কিছু নাই। নির্বাচিত হলে তাদের জন্য কাজ করব।’

সারাবাংলা/এজেড/টিআর

বিএনপি মুন্সীগঞ্জ-১ শাহ মোয়াজ্জেম হোসেন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর