Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুবকের দায়ের কোপে স্কুলছাত্রীর মৃত্যু


২৭ নভেম্বর ২০১৮ ১৭:৫০

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর সায়েদাবাদ এলাকায় সোহেল (২৬) নামে এক যুবক কাজী আরেফ উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে।

মঙ্গলবার (২৭ নভেম্বর) দুপুর সোয়া ৩টার দিকে সায়েদাবাদ সুপার মার্কেটের সামনে এই ঘটনা ঘটে। এ সময় স্থানীয়রা সোহেলকে গণপিটুনি দেয়। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

সোহেল (২৬)

হত্যার দায় স্বীকার করে সোহেল জানান, সায়েদাবাদ এলাকায় কাজী আরেফ উচ্চ বিদ্যালয়ের পাশেই তার দোকান রয়েছে। সেই সূত্রে ওই ছাত্রীর সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল তাদের। বিভিন্ন সময় তার জন্য অনেক টাকা খরচ করেছে সোহেল। হঠাৎ করেই কিছু দিন যাবৎ তাদের সম্পর্ক খারাপ যেতে শুরু করে। ওই স্কুল ছাত্রী সোহেলের সঙ্গে দুর্ব্যবহার করতে শুরু করে। সেই প্রতিশোধ নিতে হত্যার উদ্দেশ্যে সোহেল দা দিয়ে আঘাত করে।

এ প্রসঙ্গে ওয়ারী থানার উপ-পরিদর্শক (এসআই) হারুণ অর রশিদ জানান, সোহেল (২৬) নামে এক যুবক শারমিন নামে এক ছাত্রীকে দা দিয়ে আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। শারমিনের বাবার নাম মৃত আব্দুস সাত্তার। ওয়ারীর কেএম দাস লেনে তাদের বাসা। গ্রামের বাড়ি ময়মনসিংহ। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর