Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মালয়েশিয়া এবং সিঙ্গাপুরে ইউএস-বাংলার বিশেষ হলিডে প্যাকেজ


২৭ নভেম্বর ২০১৮ ২৩:০৫

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: ভ্রমণ পিপাসুদের আকর্ষণীয় প্যাকেজ ঘোষণা করেছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। হলিডে প্যাকেজে থাকছে দুই রাত তিন দিনের জন্য ন্যূনতম ২৯ হাজার ৯৯০ টাকায় কুয়ালালামপুর ভ্রমণের সুযোগ। আরও থাকছে ন্যূনতম ৪০ হাজার ৯৯০ টাকায় তিন রাত চার দিন সিঙ্গাপুর ভ্রমণের সুযোগ এই হলিডে প্যাকেজে।

প্রতিষ্ঠার চার বছরের মধ্যে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে অপ্রতিদ্বন্দ্বী হয়ে উঠেছে ইউএস-বাংলা। ইন-ফ্লাইট সার্ভিস, অন-টাইম ফ্লাইট অপারেশন, নিরাপত্তা, যাত্রী চাহিদা অনুযায়ী ফ্লাইট প্ল্যান, প্রতিযোগিতামূলক ভাড়া, নতুন প্রজন্মের এয়ারক্রাফট, আরামদায়ক আসন ব্যবস্থা, বিজনেস ক্লাস যাত্রীদের জন্য পিক-ড্রপ সার্ভিস, আন্তর্জাতিক ফ্লাইট শেষে যাত্রীদের ১৫ মিনিটে লাগেজ ডেলিভারি, ওয়াই-ফাই যুক্ত শাটল বাস সার্ভিস ইত্যাদি ইউএস-বাংলা এয়ারলাইন্সকে করেছে অন্য প্রতিযোগিদের থেকে স্বতন্ত্র।

ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিষ্ঠার চার বছরের বেশি সময়ে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ৫১ হাজারের বেশি ফ্লাইট পরিচালনা করেছে। চট্টগ্রাম, কক্সবাজার, সিলেট, যশোর, সৈয়দপুর, রাজশাহী, বরিশাল, কুয়াকাটায় ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা। যার কারণে অভ্যন্তরীণ রুটে বাড়ছে পর্যটক। অভ্যন্তরীণ রুটের বাইরে বর্তমানে এশিয়ার অন্যতম পর্যটকদের তীর্থস্থান কুয়ালালামপুর, সিঙ্গাপুর, গুয়াংজু, কলকাতাসহ মোট ৭টি দেশে ফ্লাইট পরিচালনা করছে সংস্থাটি।

এখন থেকে সপ্তাহে প্রতিদিন ঢাকা থেকে কুয়ালালামপুরে ইউএস-বাংলায় ভ্রমণ করতে পারবেন পর্যটকরা। কুয়ালালামপুর ও সিঙ্গাপুরের হলিডে প্যাকেজে রয়েছে ট্যাক্স ও সারচার্জসহ রিটার্ন এয়ার টিকেট, আবাসন ব্যবস্থা, সকালের নাস্তা, এয়ারপোর্ট-হোটেল-এয়ারপোর্ট ট্রান্সফারসহ নানাবিধ সুযোগ-সুবিধা।

পর্যটকদের পছন্দ অনুযায়ী, ৬ মাসের সহজ কিস্তিতে বিনা সুদে বাংলাদেশের বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের ক্রেডিটকার্ড ব্যবহারকারীরা এই সুবিধা উপভোগ করতে পারবেন। ভ্রমণ পিপাসুদের এ সুবিধা দিতে ইউএস-বাংলা এয়ারলাইন্স দেশের শীর্ষস্থানীয় বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

সারাবাংলা/জেএ/এটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর