Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এরশাদ সুস্থ, সিঙ্গাপুরে নেওয়ার দরকার নেই


২৮ নভেম্বর ২০১৮ ১৫:৩৬

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সুস্থ আছেন বলে জানিয়েছেন দলটির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার। ফলে এখনই এরশাদকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হচ্ছে না বলেও জানান তিনি।

বুধবার (২৮ নভেম্বর) সকালে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী অফিসে এক অনির্ধারিত ব্রিফিংয়ে রুহুল আমিন হাওলাদার এসব কথা জানান।

জাতীয় পার্টির এই নেতা বলেন, ‘এরশাদ নিয়মিত চিকিৎসায় সিএমএইচে আছেন। দু’এক দিনের মধ্যেই হুসেইন মুহম্মদ এরশাদ বাসায় ফিরবেন। তিনি দীর্ঘদিন ধরেই সিঙ্গাপুরে চিকিৎসা নেন। কিন্তু বর্তমান অবস্থায় তার সিঙ্গাপুরের চিকিৎসা নেয়ার দরকার নেই। তিনি সিঙ্গাপুরে যাচ্ছেন না।’

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার বলেন, ‘একটি কুচক্রি মহল হীন উদ্দেশ্যে জাতীয় পার্টির বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অপপ্রচার চালাচ্ছে। যার সাথে সত্যের কোন সম্পর্ক নেই, অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। তিনি বলেন, চক্রটি কিছু মানুষকে ভাড়া করে এনে জাতীয় পার্টির নেতাদের বিরুদ্ধে বিষোদগার করছে। জাতীয় পার্টি একটি বড় দল, সবাইকে মনোনয়ন দেয়া সম্ভব না। আবার মহাজোটের কথা বিবেচনায় রেখেও, ছাড় দিতে হচ্ছে। তাই অনেকেই মনোনয়ন না পেয়ে, ক্ষোভে অসত্য এবং বানোয়াট অভিযোগ তুলছেন। জাতীয় পার্টির মনোনয়ন না পেয়ে, একটি মহল হীন উদ্দেশ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। জাতীয় পার্টির শীর্ষ নেতাদের চরিত্র হননের অপচেষ্টা চালাচ্ছে।’

তবে, মানুষের মাঝে গ্রহণযোগ্যতা আছে, নির্বাচনের সামর্থ্য আছে এবং জয়ী হওয়ার সম্ভাবনা আছে, তাদেরই জাতীয় পার্টির মনোনয়ন দেওয়া হয়েছে বলে দাবি এই নেতার। তিনি বলেন, এ পর্যন্ত ২২০ জনকে জাতীয় পার্টির পক্ষ থেকে মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

রুহুল আমিন হাওলাদার বলেন, ‘মহাজোটের বিষয়টি আলাপ-আলোচনার মাধ্যমে অনেক দূর এগিয়েছে। মহাজোটে কোনো বিভ্রান্তি নেই। জাতীয় পার্টি মহাজোটের অংশ হিসেবেই নির্বাচনে অংশ নেবে। আগামী ৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের সময় মহাজোটের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। তবে, বিভিন্ন গণমাধ্যমে মহাজোটের যে তালিকা প্রকাশ করছে, তা বিভ্রান্তিমূলক।’

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা সহ জাতীয় পার্টির নেতারা উপস্থিত ছিলেন।

ঢাকা ও রংপুরে হুসেইন মুহম্মদ এরশাদের পক্ষে মনোনয়নপত্র দাখিল

বুধবার বেলা সোয়া ১টার দিকে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পক্ষে ঢাকা-১৭ আসনে এরশাদের মনোনয়ন পত্র দাখিল করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সল চিশতী এবং বেলা ১২টার দিকে রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে রংপুর-৩ আসনে হুসেইন মুহম্মদ এরশাদের পক্ষে মনোনয়ন পত্র দাখিল করেছেন প্রেসিডিয়াম সদস্য মশিউর রহমান রাঙা। ময়মনিসংহ-৪ ও ৭ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ। লালমনিরহাট-৩ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান গোলামত মোহাম্মদ কাদের। পটুয়াখালী-১ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

সারাবাংলা/এএইচএইচ/এসএমএন

সিঙ্গাপুর হুসেইন মুহম্মদ এরশাদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর