Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত


২৯ নভেম্বর ২০১৮ ০৯:৩৪

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সাভার: সাভারের আশুলিয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাবুল মিয়া নামের (২৭) এক হত্যা মামলার আসামির মৃত্যু হয়েছে।  এসময় ঘটনাস্থল থেকে পুলিশ দেশীয় অস্ত্র উদ্ধার করে। নিহত বাবুল মিয়া বগুড়া জেলার সোনাতলা থানার টেকনিমুন্সীপাড়া গ্রামের বাবর আলী মুন্সীর ছেলে।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) ভোররাতে আশুলিয়ার ইয়ারপুর এলাকায় এঘটনা ঘটে।

পুলিশ জানায়, কিছুদিন আগে আশুলিয়ার ইয়ারপুর এলাকার পোশাক শ্রমিক মেহেদী হাসান টিপুকে অপহরণ ও পরে হত্যা করে লাশ সাত টুকরা করে ফ্রিজে ভরে রাখে বাবুল মিয়া।

পরে এই ঘটনায় নিহত পোশাক শ্রমিকের স্ত্রী সম্পা বেগম বাবুল মিয়াকে প্রধান আসামি করে একটি হত্যা মামলা দায়ের করে। আজ ভোররাতে ওই হত্যা মামলার আসামি ইয়ারপুর এলাকায় অবস্থান করছে জানতে পেরে আশুলিয়া থানা পুলিশ সেখানে অভিযানে যায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে বাবুল মিয়া ও তার সহযোগীরা পুলিশের ওপর গুলিবর্ষণ করে। পুলিশ ও পাল্টা গুলি চালালে বাবুল মিয়া গুরুতর আহত হয়।

পরে তাকে দ্রুত উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা বাবলু মিয়াকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।

বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ রিজাউল হক দিপু।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর