Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

উৎসবমুখর পরিবেশে চলছে ডিআরইউ’র ভোট গ্রহণ


৩০ নভেম্বর ২০১৮ ১৩:৪৬

।।সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: রিপোর্টারদের প্রাণের সংগঠন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী ২০১৯ কমিটির নির্বাচনের ভোটগ্রহণ উৎসবমুখর পরিবেশে চলছে। শুক্রবার (৩০ নভেম্বর) সকাল ৯টা থেকে শুরু হয় ভোট গ্রহণ। চলবে বিরতিহীনভাবে বিকেল ৫টা পর্যন্ত।

এবারের নির্বাচনে সভাপতি হিসেবে অংশ নিয়েছেন মনির হোসেন লিটন ও ইলিয়াস হোসেন, সহ সভাপতি পদে খন্দকার কাওসার হোসেন, ওসমান গণি বাবুল ও আবুল বাশার নুরু। সাধারণ সম্পাদক পদে অংশ নিয়েছেন কবির আহমেদ খান, শেখ জামাল ও রিয়াজ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জামিউল আহসান শিপু (বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত)।

এদিকে অর্থ সম্পাদক পদে শ্যামল কান্তি নাগ ও জিয়াউল হক সবুজ, সাংগঠনিক পদে আফজাল বারী ও হাবীবুর রহমান, নারী বিষয়ক সম্পাদক পদে সাজিদা ইসলাম পারুল ও সেলিনা শিউলি, দপ্তর সম্পাদক পদে জিহাদ চৌধুরী (বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত), প্রচার ও প্রকাশনা শেখ মাহমুদ এ রিয়াদ (বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত), প্রশিক্ষণ গবেষণা সম্পাদক আব্দুল হাই তুহিন ও সাখাওয়াত হোসেন, ক্রীড়া সম্পাদক পদে মাকসুদা লিসা ও শফিকুল ইসলাম শামীম, সাংস্কৃতিক সম্পাদক পদে এমদাদুল হক খান ও এস এম মুন্না মিয়া, আপ্যায়ন সম্পাদক এইচ এম আকতার (বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত), কল্যাণ সম্পাদক কাওসার আজম (বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত) অংশ নিয়েছেন।

এছাড়া সদস্য পদে ৮ জন প্রার্থী অংশ নিয়েছেন। এদের মধ্যে ৭জন প্রার্থী পাস করবেন।

ভোটাররা সকাল ৯টা থেকেই সাগর রুনি মিলনায়তনে ভোট দিতে শুরু করেন। প্রার্থীরা সকলে সারিবদ্ধভাবে দাঁড়িয়ে ভোটারদের কাছে ভোট চাচ্ছেন। এজন্য নিজের নাম ও ছবি সম্বলিত লিফলেট বিতরণ করছেন।

বিজ্ঞাপন

ডিআরইউ চত্বরে ওপরে রশিতে সকল প্রার্থীর লিফলেট টানানো হয়েছে। প্রার্থীরা আছেন, ভোটাররাও আছেন সব মিলিয়ে ডিআরইউ নির্বাচনে একটা উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

সারাবাংলা/ইউজে/আরএ

ডিআরইউ নির্বাচন ভোটগ্রহণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর