Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে স্বেচ্ছাসেবক লীগ নেতা খুন


৪ ডিসেম্বর ২০১৮ ০০:০৫

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের পটিয়া উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের নেতা জামাল উদ্দিন আকবরকে (৩৫) ছুরিকাঘাতে খুন করা হয়েছে। পুলিশ বলছে, দলীয় প্রতিপক্ষের সঙ্গে অর্ন্তদ্বন্দ্বের জেরেই এই হত্যাকাণ্ড। সোমবার (৩ ডিসেম্বর) রাতে উপজেলার কোলাগাঁও টেক এলাকায় এই ঘটনা ঘটেছে।

আকবর কোলাগাঁও ইউনিয়নের মৃত ইয়াছিন আলীর ছেলে। তিনি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। তিনি পটিয়ার আওয়ামী লীগ নেতা, সংসদ সদস্য সামশুল হক চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত ছিলেন।

পটিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নেয়ামতউল্লাহ সারাবাংলাকে জানান, রাত ৯টা থেকে সাড়ে ৯টার মধ্যে কোলাগাঁও টেক এলাকায় জামালকে ছুরিকাঘাত করা হয়। আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, হত্যাকাণ্ডে জড়িতরাও দলীয় রাজনীতিতে যুক্ত। তবে ব্যবসায়িক বিরোধে হত্যাকাণ্ড হয়েছে বলে আমরা জানতে পেরেছি। জড়িতদের গ্রেফতার করতে পুলিশ অভিযান শুরু করেছে।

পুলিশ সূত্র জানায়, কোলাগাঁও এলাকায় জাহাজ নির্মাণ কারখানা ও বিদ্যুৎকেন্দ্রসহ বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে সরবরাহ ব্যবসা নিয়ে শাহীন উল্লাহ নামে একজনের সঙ্গে তার বিরোধ ছিল। সেই বিরোধে আগেও একটি হত্যাকাণ্ড হয়েছে।

সারাবাংলা/আরডি/এটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর