Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শরণখোলায় দুই জামায়াত নেতা আটক


৪ ডিসেম্বর ২০১৮ ১৬:০৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

বাগেরহাট: বাগেরহাটের শরনখোলায় অভিযান চালিয়ে দুই জামায়াত নেতাকে আটক করা হয়েছে। গোয়েন্দা পুলিশ জানিয়েছে, এদের একজনের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে। সেসব মামলাতেই একজনকে গ্রেফতার দেখানো হয়েছে এবং সন্দেহভাজন হিসেবে আরেকজনকে আটক দেখানো হয়েছে।

সোমবার (৪ নভেম্বর) রাতে বিশেষ অভিযান চালিয়ে এদের গ্রেফতার করা হয়। দুই নেতা হলেন-

শরণখোলা উপজেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা সরোয়ার হোসাইন বাদল এবং খোন্তাকাটা মদিনাতুল উলুম লতিফিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ও পার্শ্ববর্তী মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের আমতলী গ্রামের আলী আহম্মাদ গাজী।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. হুমায়ুন কবির জানান, জামায়াতের সেক্রেটারি সরোয়ার হোসেন বাদলের বিরুদ্ধে নাশকতার মামলা রয়েছে এবং আলী আহম্মাদ গাজীকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। নাশকতার প্রমান পেলে আলী আহম্মাদকেও মামলায় অন্তর্ভুক্ত করা হবে। এ ছাড়াও আলী আহম্মদ গাজীর কাছ থেকে জামায়াতকে আর্থিকভাবে সহায়তা করার বেশ কয়েকটি রশিদ উদ্ধার করা হয়েছে বলেও জানান তিনি।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকারও জানান, সরোয়ার হোসেনের বিরুদ্ধে শরণখোলা থানায় একাধিক নাশকতার মামলা রয়েছে। সে কারণেই তাকে গ্রেফতার করা হয়েছে।

সারাবাংলা/এসএমএন

জামায়াতে ইসলামী শরনখোলা

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর