Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আশুলিয়ায় স্বামীকে আটকে রেখে স্ত্রীকে ধর্ষণ, ৬ আসামি রিমান্ডে


৪ ডিসেম্বর ২০১৮ ১৮:৪৭

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: আশুলিয়ায় স্বামীকে আটকে রেখে স্ত্রীকে গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ছয় আসামির ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এরা হলেন, নরসিংহপুর এলাকার জাহিদুল ইসলাম (২৩), আজাদ হোসেন (২৫), রানা সরকার (২৯), কোণাপাড়া এলাকার রবিউল শেখ (২১), রুবেল (২৩) ও ঘোষবাগ এলাকার সাগর হোসেন (২৫)।

মঙ্গলবার (৪ ডিসেম্বর) বিকেলে শুনানি শেষে ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোছা. কামরুন নাহার এ আদেশ দেন। এদিন মামলাটির তদন্ত কর্মকর্তা আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) ফজিকুল ৭ দিনের রিমান্ড আবেদন জানান। আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিল না।

ধর্ষণ মামলার এই ৬ আসামিকে আশুলিয়ার নরসিংহপুর সোনা মিয়া মার্কেট এলাকা থেকে গ্রেফতার করে আশুলিয়া থানা পুলিশ। তবে রজব নামে জড়িত একজন পলাতক রয়েছেন।

পুলিশ জানায়, রোববার সন্ধ্যায় নরসিংহপুর সোনা মিয়া মার্কেট এলাকায় বন্ধুর বাড়িতে স্ত্রীকে নিয়ে বেড়াতে যান তার স্বামী। এসময় ইয়ারপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য তাহের মৃধার ম্যানেজার রজন, তার সঙ্গী রবিউলসহ সাত জন ওই দম্পতিকে আটক করেন। তারা স্বামী-স্ত্রী কি না সে ব্যাপারে জানতে চান। পরে সোনা মিয়া মার্কেট এলাকার নাছিরের বাড়িতে তাদের দুইজনকে আলাদা কক্ষে আটকে রাখেন। এ সময় রাজনসহ তার সঙ্গীরা ওই নারীকে ধর্ষণ করেন। পরে ওই দম্পতির পরিবারের সদস্যদের টেলিফোন করে দুইজনের মুক্তিপণ হিসেবে ২০ হাজার টাকা দাবি করা হয়।

এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে রোববার রাত ১টার দিকে আশুলিয়া থানায় অভিযোগ করা হয়। পরে মুক্তিপণের টাকা দেওয়ার শর্তে ফাঁদ পাতে পুলিশ। সে রাতেই সোনা মিয়া মার্কেট এলাকায় রবিউল ও রুবেল মুক্তিপণের টাকা নিতে গেলে তাদের গ্রেফতার করে পুলিশ।

বিজ্ঞাপন

এরপর রবিউল ও রুবেলের দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (৪ ডিসেম্বর) ভোররাতে সোনা মিয়া মার্কেট সংলগ্ন ইয়াপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য তাহের মৃধার অফিস থেকে এ ঘটনায় জড়িত আরও চারজনকে গ্রেফতার করা হয়।

সারাবাংলা/এআই/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর