Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাল আত্মসাৎ, ইউপি চেয়ারম্যান-মেম্বারকে আত্মসমর্পণের নির্দেশ


৪ ডিসেম্বর ২০১৮ ১৯:০৬

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: দুস্থদের উন্নয়নে ভালনারেবল গ্রুপ ডেভেলপমেন্ট (ভিজিডি) কার্ডে বরাদ্দ আসা চাল আত্মসাতের অভিযোগে দায়ের হওয়া মামলায় বরিশালের সদর উপজেলার চাঁদপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও এক মেম্বারকে আত্মসমর্পণের নির্দেশ দিয়েছেন আদালত।

ইউপি চেয়ারম্যান মো. আমানুল্লাহ আমান ও মেম্বার মো. জাহাঙ্গীর হোসেন খানকে ১০ দিনের মধ্যে নিম্ন আদালতে আত্মসমর্পণ করতে বলা হয়েছে। বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কে এম হাফিজুল আলমের হাইকোর্ট বেঞ্চ মঙ্গলবার (৪ ডিসেম্বর) এ নির্দেশনা দেন।

এদিন আদালতে হাজির হয়ে আমানুল্লাহ আমান ও জাহাঙ্গীর হোসেন আগাম জামিনের আবেদন করেন। শুনানি নিয়ে আদালত তা খারিজ করে দেন। তাদের পক্ষে আইনজীবী ছিলেন অ্যাডভোকেট শেখ আতিয়ার রহমান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল একেএম আমিন উদ্দিন মানিক ও সহকারী অ্যাটর্নি জেনারেল হেলেনা বেগম চায়না। অন্যদিকে দুদকের পক্ষে ছিলেন একেএম ফারহান।

গত ২৭ নভেম্বর বরিশাল মহানগরের বন্দর থানায় তাদের বিরুদ্ধে মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলায় অভিযোগ আনা হয়, ২৫১ জনের অনুকূলে বরাদ্দ আসা ৫ মে. টন চাল বিতরণ না করে আত্মসাৎ করেছেন আমানুল্লাহ আমান ও জাহাঙ্গীর হোসেন। যার দাম ১ লাখ ৮২ হাজার ৪২৬ টাকা।

সারাবাংলা/এজেডকে/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর