Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তিন আসনেই খালেদা জিয়ার পক্ষে আপিল 


৫ ডিসেম্বর ২০১৮ ১৩:৪৯

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।। 

ঢাকাঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বাতিল হওয়া তিন মনোনয়নপত্রের বৈধতা চেয়ে নির্বাচন কমিশনে  আপিল করেছেন তার পক্ষের তিন আইনজীবী।

বুধবার ( ৫ ডিসেম্বর) দুপুর সাড়ে বারটার দিকে বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট  মাসুদ আহমেদ তালুকদার ও ব্যারিস্টার নওশাদ জমির এবং আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল  আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনে এই আপিল করেন।

আরও পড়ুন: তিন আসনেই খালেদার মনোনয়ন বাতিল

ফেনী -১ আসনে খালেদা জিয়ার পক্ষে  আপিল করেন ব্যারিস্টার  কায়সার কামাল, বগুড়া-৬ আসনে ব্যারিস্টার নওশাদ জামিল ও বগুড়া -৭ আসনের মনোনয়নপত্র বাতিলের বিরুদ্ধে আপিল করেন অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার।

আপিল দায়েরের পর ব্যারিস্টার কায়সার কামাল সাংবাদিকদের বলেন, খালেদা জিয়ার সাজার বিরুদ্ধে  উচ্চ আদালতে আপিল করা আছে। আপিলের বিষয়টি এখনও নিষ্পত্তি হয়নি। যেহেতু অতীতে এই ধরনের সুযোগের রেকর্ড রয়েছে। তাই তার মনোনযনপত্র বৈধ করে তাকে নির্বাচন করার সুযোগ দেয়া উচিত। তাছাড়া একই আইনে হাজী সেলিমকে নির্বাচনের সুযোগ দেয়া হয়েছে বলেও অভিযোগ করেন কায়সার কামাল।

এর আগে, খালেদা জিয়া বগুড়া -৬ ও বগুড়া-৭ এবং ফেনী-১ আসনে প্রতিদ্বন্দ্বিতা করতে তিনটি মনোনযনপত্র দাখিল করেন। গত রোববার খালেদা জিয়াকে সাজাপ্রাপ্ত দেখিয়ে তার তিনটি মনোনয়নপত্রই বাতিল করেন রিটার্নিং কর্মকর্তারা।

সারাবাংলা/ জিএস/জেডএফ 

ইসিতে খালেদার আপিল খালেদার আপিল তিন আসনেই খালেদার আপিল

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর