Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সুবিধাভোগীরা কখনোই দেশের ভাল চায় না’


৫ ডিসেম্বর ২০১৮ ১৫:৪৭

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: নিরপেক্ষতার মুখোশ পড়া প্রতিক্রিয়াশীল ও সুবিধাভোগীরা কখনোই দেশের ভাল চায় না বলে মন্তব্য করেছেন বিশিষ্ট রাজনীতি বিশ্লেষক ও এবিনিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক সুভাষ সিংহ রায়।

বুধবার (৫ ডিসেম্বর) সকালে জাগো ফাউন্ডেশনের আয়োজিত ‘প্রতিক্রিয়াশীলতার রাজনীতি ও আসন্ন নির্বাচন’ শীর্ষক নাগরিক সংলাপে তিনি এসব কথা বলেন।

সুভাষ সিংহ রায় আরও বলেন, প্রতিক্রিয়াশীলরা সব সময় ষড়যন্ত্রে লিপ্ত ছিলো। ঐক্যফ্রন্টের নেতারা যার জীবন্ত উদাহরণ। এরা কখনোই দেশের মঙ্গল চায় নি। এদের প্রতিহত করতে তরুণ সমাজকে নড়েচড়ে বসতে হবে।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব পীযূষ বন্দ্যোপাধ্যায় বলেন, নির্বাচনকে সামনে রেখে কোন সংঘর্ষ বাঁধানো যাবেনা। আমরা ঐক্যবদ্ধ থেকে এসব রুখে দিতে পারবো। গত ১০ বছরে শেখ হাসিনা আমাদের যেই মর্যাদায় নিয়ে গেছেন তা আমরা অতন্দ্র প্রহরীর মতো আওয়ামী লীগের নেতৃত্বে রক্ষা করবো।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহা আলম মুরাদ বলেন, আমি আশাকরি চৌদ্দদলের ও শেখ হাসিনার নেতৃত্বে আমরা বিপুল ভোটে জয়ী হবো।

তিনি বলেন, প্রতিক্রিয়াশীল গোষ্ঠী সবসময় ষড়যন্ত্র করবে। এবং আমরা বরাবরের মতোই তা প্রতিহত করে যাবো। প্রতিক্রিয়াশীলতার মুখোশ পড়া ঐক্যফ্রন্টের নেতাদের নির্বাচনের মাধ্যমে উপযুক্ত জবাব দেয়া হবে।

মুরাদ আরও বলেন, বিএনপির কোন সাংগঠনিক কাঠামো নাই। যার কারণে তারা আন্দোলনের ডেড লাইন দিয়েও মাঠে থাকেনা। ফখরুল সাহেব ও রিজভী নয়াপল্টনে একাধিকবার আন্দোলনের হুঁশিয়ারি দিয়েও মাঠে থাকেনি। এরা ভুয়া বলেও মন্তব্য করেন তিনি।

সারাবাংলা/এসও/ এনএইচ

জাগো ফাউন্ডেশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর