Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্যাংককে আবারও ডানা মেলবে ইউএস-বাংলা’র ফ্লাইট


৫ ডিসেম্বর ২০১৮ ১৭:০৮

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: আগামী বছরের পহেলা ফেব্রুয়ারি থেকে আবারও ঢাকা-ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা এয়ারলাইন্স। সাময়িক বন্ধ রাখার পর যাত্রী চাহিদার কথা বিবেচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছে সংস্থাটি।

বুধবার (৫ ডিসেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ইউএস-বাংলা জানায়, ঢাকা থেকে থাইল্যান্ডের রাজধানী ব্যাংককে সপ্তাহে চারদিন ফ্লাইট পরিচালনা করবে।

ইউএস-বাংলা জানায়, ঢাকা-ব্যাংকক রুটে ওয়ানওয়ে টিকেটের সর্বনিম্ন দাম রাখা হয়েছে ১২ হাজার ৯৯৪ টাকা এবং রিটার্ন টিকেট ১৭ হাজার ৯০৮ টাকা। এর ভেতরেই সব ধরনের ট্যাক্স ও সারচার্জ অন্তর্ভুক্ত করা হয়েছে। প্রাথমিকভাবে রোববার, মঙ্গলবার, বৃহস্পতিবার ও শুক্রবার ঢাকা থেকে সকাল ১০টা ২০ মিনিটে ব্যাংককের উদ্দেশে ফ্লাইট ছেড়ে যাবে। ব্যাংককের পৌঁছাবে স্থানীয় সময় দুপুর ১টা ৪০ মিনিটে। একই দিন ব্যাংকক থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে স্থানীয় সময় দুপুর ২টা ৪০ মিনিটে (বাংলাদেশ সময় ১টা ৪০ মিনিট) এবং হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বিকেল ৪টা ২০ মিনিটে।

মোট ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট চলবে ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে। এতে থাকছে ৮টি বিজনেস ক্লাস, ১৫৬টি ইকোনমি ক্লাসের আসন। চলতি মাসেই আরও একটি বোয়িং ৭৩৭-৮০০ যোগ হবে ইউএস-বাংলার বহরে।

আগামী বছরের ৩১ মার্চ থেকে বুধবারও একই সময়ে ফ্লাইট পরিচালনা করবে ইউএস-বাংলা।

সারাবাংলা/জেএ/এটি

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর