Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অরিত্রীর আত্মহত্যা: ভিকারুননিসার শ্রেণিশিক্ষক গ্রেফতার


৬ ডিসেম্বর ২০১৮ ১০:১৭

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় দায়ের করা মামলায় শ্রেণিশিক্ষিকা হাসনা হেনাকে উত্তরার একটি হোটেল থেকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) একটি দল।

বুধবার (৫ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে রাজধানীর উত্তরা এলাকা থেকে গোয়েন্দা পুলিশের পূর্ব বিভাগের টিমের সহকারী কমিশনার আতিকুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপকমিশনার (ডিসি, পূর্ব) খোন্দকার নুরুন্নবী সারাবাংকে এ তথ্য নিশ্চিত করেছেন।

অরিত্রীর আত্মহত্যার ঘটনায় তার বাবা দিলীপ অধিকারী বাদী হয়ে মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাতে পল্টন থানায় মামলা দায়ের করেন। মামলার ৩ নম্বর আসামি হাসনা হেনা। বাকি দুই আসামি হলেন ভিকারুননিসা স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নাজনীন ফেরদৌস ও প্রভাতী শাখার প্রধান শিক্ষক জিন্নাত আরা।

এর আগে, বুধবার বিকেলে মামলাটি পল্টন থানা থেকে অধিকতর তদন্তের জন্য ডিবিতে পাঠানো হয়।

ডিবি সূত্রে জানা যায়, ভিকারুননিসার শিক্ষিকা হাসনা হেনা মগবাজার ডাক্তারের গলি এলাকার একটি বাসায় ভাড়া থাকেন। অরিত্রি অধিকারীর আত্মহত্যার মামলায় গ্রেফতারের ভয়ে তিনি উত্তরার ‘হোটেল উত্তরা ইন’-এর একটি কক্ষে আত্মগোপন করেন তিনি। মামলা হওয়ার পর পরিস্থিতি প্রতিকূলে ভেবে হাসনা হেনা ঢাকার বাইরে যাওয়ার পরিকল্পনাও করেছিলেন। তবে সেটা সম্ভব হয়নি।

হাসনা হেনাকে ধরতে ডিবি পুলিশ প্রথমে তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করেন। পরে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ভিকারুননিসা নূন স্কুলের প্রভাতী শাখার বরখাস্ত এ শিক্ষিককে গ্রেফতার করেন তারা।

ডিবি কার্যালয়ে আনার পর তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানিয়েছেন ডিবির এক কর্মকর্তা। তিনি জানান, বৃহস্পতিবার জিজ্ঞাসাবাদ শেষে দুপুরেই তার রিমান্ড চেয়ে আদালতে তোলা হবে।

আরও পড়ুন-

ভিকারুননিসা অধ্যক্ষসহ ৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন ৯ জানুয়ারি

সারাবাংলা/ইউজে/টিআর

অরিত্রী অধিকারী অরিত্রীর আত্মহত্যা ভিকারুননিসা ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর