Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুলশানে বাসচাপায় স্কুল ছাত্রীর মৃত্যু


৮ ডিসেম্বর ২০১৮ ২১:২০

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: রাজধানীর গুলশানের শাহজাদপুর এলাকায় যাত্রীবাহী বাসের চাপায় ইশরা জাহান স্নেহা (১৫) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এই ঘটনায় তার বাবা মো. শাহজাহান ও ভাই শাহেদ (৮) আহত হয়েছে।

শনিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ঘটনাটি ঘটে। মুমূর্ষু অবস্থায় স্নেহাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সাড়ে ৮টায় তাকে মৃত ঘোষণা করে।

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা জানায়, সন্ধ্যায় ছেলে-মেয়েকে নিয়ে বাবা মোটরসাইকেল যাচ্ছিলেন। এসময় যাত্রীবাহী ৬ নম্বরের একটি বাস তাদের চাপা দেয়। পরে তিনজনই মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। পরে স্নেহাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষনা করে।

জানা যায়, তারা বনশ্রীর ২ নম্বর রোডের ৩৪ নম্বর বাসায় থাকে। স্নেহা বনশ্রী ন্যাশনাল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণিতে পড়ত। রাতে খিলগাঁওয়ের বাসা থেকে গ্রামের বাড়ি গাজীপুরে যাচ্ছিল তারা।

উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা আরও জানান, ঘটনার পরপরই জনতা বাসটি ভাঙচুর করে। পরে বাস জব্দ করে থানায় নিয়ে যাওয়া হয়, বাস চালককে আটক করা হয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আহত শাহজাহান ও ছেলে শাহেদকে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন।

সারাবাংলা/এসএসআর/এমও


বিজ্ঞাপন
সর্বশেষ

আইভরি কোস্টে সড়ক দুর্ঘটনায় নিহত ১৩
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৪০

সম্পর্কিত খবর