Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আবারও পায়ুপথে বাতাস ঢুকিয়ে শ্রমিক হত্যার অভিযোগ


৯ ডিসেম্বর ২০১৮ ১৮:০৯

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আড়াইহাজারে পায়ুপথে কমপ্রেসার মেশিন দিয়ে বাতাস ঢুকিয়ে এক শ্রমিককে হত্যার অভিযোগ উঠেছে।

শনিবার (৮ ডিসেম্বর) রাতের কোনো একসময় আড়াইহাজারের উদয়ন ববিন মিলে এই ঘটনা ঘটে। রোববার (৯ ডিসেম্বর) দুপুরে উপজেলার সত্যাবান্দী ভূঁইয়াপাড়া এলাকা থেকে ওই শ্রমিকের বাড়ি থেকে ওই শ্রমিকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত শ্রমিকের নাম আজহারুল ইসলাম সুমন (৩৫)। সুমন ওই এলাকার লিয়াকত আলীর ছেলে।

এ ঘটনায় ওই কারখানার সাত শ্রমিককে আটক করেছে পুলিশ।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হারুন উর রশিদ জানান, প্রতিদিন রাতে কাজ শেষে শ্রমিকেরা কমপ্রেসার মেশিনের সাহায্যে বাতাস দিয়ে শরীরের ময়লা পরিস্কার করতো। শনিবার রাতে ময়লা পরিস্কারের এক পর্যায়ে কেউ সুমনের পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয়। এতে তার মৃত্যু হয়। তবে কারা কেন এ ঘটনা ঘটিয়েছে তার রহস্য উদঘাটনে তদন্ত চলছে। এ ঘটনায় ৭ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সুমনের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলেও জানান পুলিশ সুপার।

এর আগে খুলনায় রাকিব নামে এক শিশুকে মলদ্বার দিয়ে বাতাস ঢুকিয়ে হত্যা করা হয়। পরে ২০১৬ সালের ডিসেম্বর মাসে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ইয়ামিন নামের এক শিশু শ্রমিককে পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যা করা হয়। ওই বছরের জুলাই মাসে রূপগঞ্জে সাগর বর্মন আরেক শিশুকে একইভাবে হত্যা করা হয়।

সারাবাংলা/এসএমএন

আড়াইহাজার পায়ুপথে বাতাস ঢুকিয়ে হত্যা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর