Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে অস্ত্রসহ ৪ ‘ছিনতাইকারী’ গ্রেফতার


৯ ডিসেম্বর ২০১৮ ১৯:০৮

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে চার যুবককে বিভিন্ন অস্ত্রসহ গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। তারা ছিনতাইয়ে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

রোববার (৯ ডিসেম্বর) দুপুরে নগরীর কোতোয়ালী থানার রিয়াজউদ্দিন বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।
গ্রেফতার চারজন হলেন মো. সোহেল (২৭), মো. মামুন (২৫), মো. ইমন শরীফ (১৯) এবং আনোয়ার হোসেন।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার জাহাঙ্গীর আলম সারাবাংলাকে জানান, ‘রিয়াজউদ্দিন বাজারে মুরগীহাটা লেইনে আল্লাহর দান সুপার মার্কেটের পাশে জনৈক মঞ্জু সওদাগরের বাড়ির দোতলায় তারা আড্ডা দিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে নগর গোয়েন্দা পুলিশের টিম বাড়িটি ঘিরে তাদের গ্রেফতার করে। তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ১টি ম্যাগজিন, ২ রাউন্ড গুলি, ৩টি ছোরা, ১টি চাপাতি ও ২টি কিরিচ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন এই গোয়েন্দা কর্মকর্তা।

নগর গোয়েন্দা পুলিশ জানিয়েছে, সোহেলের কাছ থেকে বিদেশি পিস্তল ও গুলি পাওয়া গেছে। তার নামে নগরীর বিভিন্ন থানায় ৭টি মামলা আছে। মামুন, ইমন ও আনোয়ারের বিরুদ্ধেও একাধিক মামলা আছে। তাদের প্রত্যেকের বিরুদ্ধে মামলা আছে।

গোয়েন্দা কর্মকর্তা জাহাঙ্গীর আলম সারাবাংলাকে বলেন, রিয়াজউদ্দিন বাজারের ভেতরে আস্তানায় সারাদিন আড্ডা দেয় ও মাদক সেবন করে। সন্ধ্যার পর এবং ভোরে ছিনতাইয়ে বের হয়। তাদের গ্রুপে আরও কয়েকজন আছে। তাদের আমরা গ্রেফতারের চেষ্টা করছি।

সারাবাংলা/আরডি/এমআই

অস্ত্রসহ ৪ ‘ছিনতাইকারী’ গ্রেফতার


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর