Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রতীক হাতে পেয়ে সিলেটে প্রচারণায় প্রার্থীরা


১০ ডিসেম্বর ২০১৮ ১৩:৩৬

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

সিলেট: প্রতীক হাতে পেয়ে সিলেটে প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা। সোমবার (১০ ডিসেম্বর) সকালে সিলেটের রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে প্রার্থীরা প্রতীক গ্রহণ করেন। এসময় প্রতীক পেয়ে প্রার্থীসহ তাদের নেতাকর্মীরা উচ্ছ্বাসও প্রকাশ করেন।

এদিকে, প্রতীক হাতে পেয়ে সিলেটের আওয়ামী লীগ তথা মহাজোট প্রার্থী ড. এ কে আব্দুল মোমেন দলীয় নেতাকর্মীদের নিয়ে নিজ বাসায় চলে যান। দুপুরে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে নগরীর ধোপাদিঘীর পাড়ে তার প্রধান কার্যালয় উদ্বোধন করা হয়।

প্রতীক বরাদ্দের সময় সিলেটের জেলা প্রশাসন কার্যালয়ের সামনে সাংবাদিকদের কাছে তিনি জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করে বলেন, ‘সিলেট-১ আসন হচ্ছে মর্যাদার আসন। এই আসনে মানুষ যোগ্য প্রার্থী বাছাইয়ে কখনো কোনো ভুল করে না।’

এছাড়া সিলেট-১ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির প্রতীক হাতে নিয়ে দলীয় নেতাকর্মীদের সঙ্গে চলে যান হজরত শাহজালাল (রহ.) মাজারে। সেখানে তিনি মাজার জিয়ারতের পর দরগাহ এলাকার ভোটারদের মধ্যে গণসংযোগ করেন।

প্রতীক পেয়ে সিলেট-২ আসনের বিএনপির প্রার্থী এম ইলিয়াস আলীর স্ত্রী তাহসিনা রুশদীর লুনা বলেন, ‘আজ ৬ বছর ধরে আমার স্বামী নিখোঁজ। স্বামীর আসনে আমি লড়াই করছি। গুমের জবাব দিতে সিলেটের মানুষ আমার পক্ষে রয়েছেন।’

সিলেটের ৬টি নির্বাচনী আসনে এবার ৪০ জন প্রার্থী ভোটযুদ্ধে নেমেছেন। এর মধ্যে সিলেট-১, ৩ ও ৪ আসনে মহাজোট থেকে প্রার্থী ঘোষণা করা হলেও জাতীয় পার্টি এই আসনগুলোতে তাদের প্রার্থী রেখেছে। আর সিলেট-২ ও ৩ আসনে ঐক্যফ্রন্টের একক প্রার্থী থাকলেও খেলাফত মজলিস এ দু‘টি আসনে তাদের প্রার্থী রেখেছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

দু’দিনে ভারতে ৯৯ টন ইলিশ রফতানি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৩৪

সম্পর্কিত খবর