Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাতে সিঙ্গাপুর যাচ্ছেন এরশাদ


১০ ডিসেম্বর ২০১৮ ১৪:০০

।। স্পেশাল করেসপন্ডেন্ট।।

ঢাকা: চিকিৎসার জন্য সোমবার (১০ ডিসেম্বর) রাতেই সিঙ্গাপুরে যাচ্ছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

জাতীয় পার্টি থেকে সোমবার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে দলটির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাঁ বলেন, ‘পার্টির চেয়ারম্যান মেডিকেল চেক-আপের জন্য সিঙ্গাপুর যাচ্ছেন। রাত ১০টা ৪৫ মিনিটে এসকিউ ৪৪৭ বিমানযোগে এরশাদ সিঙ্গাপুরের উদ্দেশ্যে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করবেন। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি এবং এরশাদের এপিএস মো. মনজুরুল ইসলাম তার সফর সঙ্গী হিসেবে যাচ্ছেন।’

চিকিৎসা শেষে দ্রুতই দেশে ফিরে আসবেন হুসেইন মুহম্মদ এরশাদ বলেন মসিউর রহমান রাঙ্গাঁ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে এরশাদ অসুস্থ হয়ে পড়েন। চিকিৎসার জন্য তিনি একাধিকবার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি ছিলেন। এমনকি অসুস্থতাকালে তিনি বাইরেও খুব বেশি আসেননি।

গত দশম জাতীয় সংসদ নির্বাচনে এরশাদ নির্বাচন বর্জনের ঘোষণা দেন। এরশাদ নির্বাচন বর্জনের ঘোষণা দিলেও রওশান এরশাদের নেতৃত্বে জাতীয় পার্টি ৫ জানুয়ারির নির্বাচনে অংশ নিয়েছিল। নির্বাচনের কয়েকদিন আগে এরশাদকে র‌্যাবের সহায়তায় সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করা হয়।

ওই নির্বাচন থেকে সরে দাঁড়াতে মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদনও করেছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ। কিন্তু তার মনোনয়নপত্র বহাল থাকায় রংপুর-৩ আসনে গতবার জয়ী হন এরশাদ।

সারাবাংলা/এএইচএইচ/একে

একাদশ নির্বাচন এরশাদ জাতীয় পার্টি

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর