Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গণসংযোগে অদম্য আফরোজা আব্বাস


১৫ ডিসেম্বর ২০১৮ ০২:৪৮

।।সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: ঢাকা-৯ আসনে আওয়ামী লীগের সঙ্গে পাল্লা দিয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন বিএনপির প্রার্থী ও কেন্দ্রীয় মহিলা দলের সভানেত্রী  আফরোজ আব্বাস। তার নেতাকর্মীরা বলছেন, পুলিশি হয়রানি আর সরকার দলীয়দের দফায় দফায় আক্রমনেও মাঠ ছাড়েননি তিনি। গণসংযোগেও তিনি অদম্য।

আরও পড়ুন: প্রচারণার সময় আফরোজা আব্বাসের ওপর হামলা

শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে রাজধানীর সবুজবাগ থানার মাদারটেক উত্তরপাড়া এলাকা থেকে প্রচারণা শুরু করেন আফরোজা আব্বাস। এসময় তার সঙ্গে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। গেল কয়েক দিনের অব্যাহত গণসংযোগে স্থানীয়দের মাঝে ব্যাপক সাড়া ফেলেছেন তিনি।

বনশ্রী এলাকার ভোটার কাজী আব্দুর রহমান বলেন, স্থানীয় হিসেবে মির্জা আব্বাসের প্রভাব রয়েছে। তার স্ত্রী হিসেবে আফরোজা আব্বাস বাড়তি সুবিধা পাচ্ছেন। তাছাড়া তার ব্যবহার ভালো। রাজনৈতিক পরিবেশ বোঝেন।

মাদারটেক উত্তর পাড়ার পর আফরোজা আব্বাস পার্শ্ববর্তী সিংগাপুর গলি, আদর্শ পাড়া থেকে আবদুল আজিজ স্কুল এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন। তাদের হাতে ধানের শীষের লিফলেট তুলে দিয়ে ভোট চান।

কর্মী-সমর্থকদের ওপর হামলার অভিযোগ এনে আফরোজা আব্বাস গণমাধ্যমকে বলেন, ‘নির্বাচনী প্রচারণায় বারবার হামলা করা হচ্ছে। একদিকে গ্রেফতার অন্যদিকে হামলা করে নির্বাচনী পরিবেশকে উত্তপ্ত করে তোলা হচ্ছে।

নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই দাবি করে এসময় তিনি নির্বাচন কমিশনের প্রতি সঠিকভাবে দায়িত্ব পালনের আহবান জানান।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএস/এমএইচ

আরও পড়ুন

আফরোজা আব্বাসসহ বিএনপির দুই নেত্রীর আগাম জামিন

রাজধানীর ভোটের মাঠ: এখনও জমেনি মধ্যভাগ

আফরোজা আব্বাস গণসংযোগ জাতীয়-নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর