Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাউকে হয়রানি না করতে পুলিশকে ইসির নির্দেশ


১৫ ডিসেম্বর ২০১৮ ১৫:৪২

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

ময়মনসিংহ: কোনো প্রার্থী বা দলকে অহেতুক হয়রানি না করতে সবাইকে নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। তিনি বলেন, আমার কাছে সব প্রার্থীই প্রার্থী, সব দলই দল।

শনিবার (১৬ ডিসেম্বর) সকালে ময়মনসিংহ নগরীর অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে নির্বাচন কমিশন আয়োজিত ‘সচেতনতা উন্নীতকরণে নির্বাচনে নারীর নিরাপত্তা ও নিরাপদ অংশ গ্রহণ’ বিষয়ক এক সেমিনার শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

নির্বাচন কমিশনার বলেন, ‘পুলিশ কাউকেই অহেতুক হয়রানি করবে না। তবে কারো বিরুদ্ধে যদি আমলযোগ্য অপরাধ হয়, যদি সত্যি সত্যি কেউ অপরাধ করে তাহলে সে আওয়ামী লীগ করুক আর বিএনপি করুক বা অন্য কোনো দল করুক তাদেরকে ছাড় না দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়েছে। আমরা একটি শান্তিপূর্ণ ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই।’

বিভিন্ন ধরণের একপেশে সংবাদ দেখে নির্বাচন কমিশন বিভ্রান্ত হচ্ছে বলে জানিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম বলেন, ‘প্রকৃত ঘটনা তুলে ধরুন, নির্বাচন কমিশন অবশ্যই অ্যাকশন নেবে। একপেশে সংবাদ করে জনগণ ও ভোটারদেরকে বিভ্রান্ত করবেন না।’

এসময় আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আলিমুজ্জামান, বিভাগীয় কমিশনার মাহমুদ হাসান, ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক ড. সুভাষ চন্দ্র বিশ্বাস, পুলিশ সুপার শাহ আবিদ হোসেন উপস্থিত ছিলেন। সেমিনার শেষে একটি র‌্যালী নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

সারাবাংলা/এসএমএন

নির্বাচন কমিশনার মো. রফিকুল ইসলাম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর