Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অলি আহমেদের ছেলের ওপর হামলার অভিযোগ


১৫ ডিসেম্বর ২০১৮ ২২:৪০

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: বিএনপি জোটের প্রার্থী এলডিপি সভাপতি অলি আহমেদের পক্ষে প্রচারণা চালানোর সময় তার ছেলে ওমর ফারুকসহ দলটির নেতাকর্মীদের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। আহত ওমর ফারুককে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৫ ডিসেম্বর) ‍দুপুরে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার কেওচিয়া ইউনিয়নের তেমুহনী এলাকায় এই ঘটনা ঘটেছে। হামলার জন্য এলডিপি আওয়ামী লীগকে দায়ী করলেও দলটি এই অভিযোগ অস্বীকার করেছে।

চট্টগ্রামের সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউল কবির সারাবাংলাকে বলেন, ‘সাতকানিয়ার কেরাণীহাট থেকে গণসংযোগ করে এলডিপি প্রার্থীর ছেলেসহ কয়েকজন তেমুহনী বৈদ্যের বাড়ি এলাকায় যান। এসময় মুখোশ পড়া কয়েকজন এসে তাদের উপর হামলা চালায় বলে শুনেছি। হামলার সময় প্রার্থীর ছেলে পড়ে গিয়ে কনুইয়ে আঘাত পেয়েছেন বলেও শুনেছি।’

এলডিপি সভাপতি অলি আহমেদ সারাবাংলাকে জানিয়েছেন, হামলায় ছয়জন আহত হয়েছেন। এদের মধ্যে ওমর ফারুককে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া দুই এলডিপি কর্মী মো. সৌরভ হোসেন ওরফে বাবু (২০) ও আজিজুর রহমান (১৮) এবং ছাত্রলীগ কর্মী সিরাজুল ইসলাম (২৫) চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন।

এলডিপির নেতারা জানিয়েছেন, কেওচিয়ার তেমুহানি এলাকায় ৩০-৩৫ জন কর্মী সঙ্গে নিয়ে প্রচারণা চালাচ্ছিলেন ওমর ফারুক। বেলা ২টার দিকে ছাত্রলীগের ২০-৩০ জন নেতাকর্মী অতর্কিতে এসে ওমর ফারুকসহ এলডিপির কর্মীদের ওপর হামলা চালায়।

বিজ্ঞাপন

ওসি সারাবাংলাকে বলেন, ‘সরকারবিরোধী স্লোগানকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে বলে আমরা শুনেছি। তবে আমাদের কাছে কেউ কোনো অভিযোগ করেনি। ঘটনার পর আমরা এলাকায় গিয়ে কাউকে পাইনি।’

সারাবাংলা/আরডি/এমও

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর