Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রামগতিতে আ স ম রবের নির্বাচনি অফিস ভাঙচুর, তালা


১৭ ডিসেম্বর ২০১৮ ০৫:৫১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বড়খেরী ও চরগাজী ইউনিয়নে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের নির্বাচনি অফিস ভাঙচুর করা হয়েছে। পরে ওই অফিসে তালাও লাগিয়ে দেওয়া হয়েছে। জেএসডি’র অভিযোগ, আওয়ামী লীগের নেতাকর্মীরা এ হামলার ঘটনায় জড়িত।

রোববার (১৬ ডিসেম্বর) সন্ধ্যায় এ ঘটনা ঘটে।

জেএসডি’র কেন্দ্রীয় সহসভাপতি তানিয়া রব অভিযোগ জানিয়ে বলেন, স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা অতর্কিতভাবে হামলা চালিয়ে অফিস ভাঙচুর করে তালা দেয়। তারা জেএসডি ও বিএনপি নেতাকর্মীদের এলাকা ছাড়তে হুমকি দিচ্ছে। এলাকায় আতঙ্ক ছড়াতে মহড়া দিচ্ছে তারা। অফিস ভাঙচুরের ঘটনা পুলিশকে অবহিত করা হয়েছে বলে জানান তিনি।

এ বিষয়ে জানতে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়াহেদের সঙ্গে ফোনে একাধিকবার যোগাযোগ করলেও তিনি কল রিসিভ করেননি।

জানতে চাইলে রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিচুল হক বলেন, হামলা-ভাঙচুর নয়, অফিসে তালা দিয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসন থেকে ধানের শীষ প্রতীকে জাতীয় ঐক্যফ্রন্টের শরিক দল জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন আ স ম আবদুর রব। এই আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোটের শরিক যুক্তফ্রন্টের অন্যতম নেতা ও বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান।

সারাবাংলা/টিআর

আ স ম আবদুর রব নির্বাচনি অফিস ভাঙচুর


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর