Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তারা ভোট চাওয়ার সাহস হারিয়ে ফেলেছে: নাসিম


১৭ ডিসেম্বর ২০১৮ ২২:২৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

সিরাজগঞ্জ: জনগণের কাছে ভোট চাওয়ার অধিকার একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার দলেরই আছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। তিনি বলেন, উন্নয়ন দেবে আওয়ামী লীগ, আর ভোট চাইবে অন্যরা? এ দেশের জনগণ তা মেনে নেবে না। মানতে পারে না। জনগণের কাছে গিয়ে ভোট চাওয়ার সাহস হারিয়ে তারা আওয়ামী লীগের ঘাড়ে দোষ চাপানোর চেষ্টা করছে।

সোমবার (১৭ ডিসেম্বর) বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোলে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মদ নাসিম এ সব কথা বলেন।

এর আগে দুপুরে তিনি সিরাজগঞ্জ পৌর সভায় কোবদাসপাড়া ও চর রায়পুরে পৃথক আরো দু’টি নির্বাচনী জনসভায় বক্তব্য দেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘যুদ্ধাপরাধীদের সাথে নিয়ে যারা নির্বাচন করছে তারা ক্ষমতায় গেলে যুদ্ধাপরাধের মামলা চালিয়ে যাবেন এমন কথা বলে জনগণের সঙ্গে প্রতারণা করছে। ড. কামাল হোসেন একজন নীতি ও পথভ্রষ্ট মানুষ। তিনি জামায়াত-বিএনপিকে সঙ্গে নিয়ে তামাশা করছেন।’

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা, ১০ বছরের শাসনামলে দেশের উন্নয়ন করেছেন, জঙ্গি দমন করেছেন, পদ্মাসেতু নির্মাণ করছেন, এ দেশের মানুষ শান্তিতে আছেন, স্বস্তিতে আছেন। এ দেশের জনগণ বিজয়ের মাস ৩০ ডিসেম্বর উন্নয়নের পক্ষে রায় দেবে শান্তির পক্ষেই থাকবে।

মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ-২ সদর আসনের প্রার্থী অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না’র পক্ষে সিরাজগঞ্জের শহরতলী এলাকায় ২টি এবং ইউনিয়ন পর্যায়ে একটি জনসভা করে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান। প্রতিটি জনসভায় তিনি অধ্যাপক মিল্লাতকে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রার্থী হিসেবে পরিচয় করে দিয়ে তাকে জয়যুক্ত করারও আহ্বান জানান।

বিজ্ঞাপন

বিকেলে আব্দুল্লাহ আল মাহমুদ কলেজ মাঠে অনুষ্ঠিত শিয়ালকোল ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এ নির্বাচনী জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোলাম আজম তালুকদার বাবলু। বক্তব্য রাখেন, সিরাজগঞ্জ সদর আসনের সংসদ সদস্য পদপ্রার্থী অধ্যাপক ডা. মো. হাবিবে মিল্লাত মুন্না, সেলিনা বেগম স্বপ্না, শারিতা মিল্লাত, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, রিয়াজ উদ্দিনসহ অন্যান্যরা।

সারাবাংলা/এমএইচ/একে

আওয়ামী লীগ গণসংযোগ জাতীয়-নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর