Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ২ ব্যক্তির মৃত্যু


১৮ ডিসেম্বর ২০১৮ ১৫:০৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট।।

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে মাদক বিরোধী অভিযানে র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ল্যাংড়া খসরু (৩৬) ও কানা সুমন (৩৮) নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। র‌্যাবের দাবি, ওই দুই ব্যক্তি এলাকার চিহ্নিত সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে বিভন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্য গুলিবিদ্ধ হয়েছেন।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) দুপুর পৌনে ২টার দিকে সদর উপজেলার সিপাহীপাড়া এলাকায় র‍্যাবের অভিযান পরিচালনাকালে এই ঘটনা ঘটে। আহত দুই র‍্যাব সদস্যকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

র‌্যাব জানায়, মুন্সিগঞ্জ সদর উপজেলার রামপাল বল্লালবাড়ি গ্রামের মৃত সুরুজ মাদবরের ছেলে মো. খসরু ওরফে ল্যাংড়া খসরু অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত। সদর থানায় খসরুর বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। কানা সুমন সদরের কোটগাঁও এলাকার মৃত কাসেমের ছেলে। তার বিরুদ্ধেও মাদক, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে।

র‌্যাব-১১ মুন্সীগঞ্জে এর কোম্পানি কমান্ডার এএসপি মহিতুল ইসলাম বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জ সদর উপজেলার সিপাহীপাড়ায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালালে র‍্যাবও পাল্টা গুলি চালায়। এই ঘটনায় ল্যাংড়া খসরু ও কানা সুমন নামে দুই সন্ত্রাসী নিহত হয়েছে। গোলাগুলির এক পর্যায়ে দুই র‍্যাব সদস্যের ডান ও বাম হাতে গুলি লাগে। তাদের গুরুতর আহত অবস্থায় মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এমএইচ

আরও পড়ুন

টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত ইয়াবা বিক্রেতা নিহত

চুয়াডাঙ্গায় ‘বন্দুকযুদ্ধে’ ২ জনের মৃত্যু

নিহত বন্দুকযুদ্ধ মুন্সিগঞ্জে

বিজ্ঞাপন
সর্বশেষ

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর