Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিইসি সঠিক কথা বলেছেন : ওবায়দুল কাদের


১৯ ডিসেম্বর ২০১৮ ১৫:৪৮

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নোয়াখালী: নিয়ম অনুযায়ী সংখ্যাগরিষ্ঠের মতই নির্বাচন কমিশনের সিদ্ধান্ত। তাই লেভেল প্লেয়িং ফিল্ড নিয়ে সংখ্যাগরিষ্ঠ নির্বাচন কমিশনাররা কী বলছেন সেটাই গুরুত্বপূর্ণ বলে মনে করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বুধবার (১৯ ডিসেম্বর) দুপুরে নিজের নির্বাচনি এলাকা নোয়াখালীর কবিরহাট উপজেলার ফরায়েজী বাজারে আয়োজিত এক পথসভায় এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, ‘নির্বাচন কমিশন পাঁচজনকে নিয়ে। সেই পাঁচজনের মধ্যে চারজন বা তিনজন যদি একদিকে থাকেন তাহলে সেটাই হচ্ছে সিদ্ধান্ত। মেজরিটির সিদ্ধান্তই হচ্ছে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত। সেদিক থেকে একজন ভিন্নমত প্রকাশ করতে পারেন। তাতেও আপত্তি নেই। সেটাও গণতন্ত্র। কিন্তু চারজন যে সিদ্ধান্ত নেবে সেটাই হবে নির্বাচন কমিশনের সিদ্ধান্ত। সেদিক থেকে সিইসি সঠিক কথা বলেছেন।’

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড নেই বলে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের মন্তব্যের পরিপ্রেক্ষিতে এসব কথা বলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

এ সময় ওবায়দুল আরো বলেন, ‘আওয়ামী লীগের নির্বাচনি ইশতেহারে প্রধানমন্ত্রী তরুণদের কর্মসংস্থানের কথা বলেছেন। তিনি কথা দিলে তা রক্ষা করেন।’

গত ১০ বছর সরকার পরিচালনয় ভুলত্রুটি হয়ে থাকলে তা ক্ষমা করে দেয়ার জন্য ভোটারদের প্রতি অনুরোধ জানান এই নেতা।

আরো পড়ুন : ‘আমি মনে করি না এই নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড বলে কিছু আছে’

লেভেল প্লেয়িং ফিল্ড ঠিক নেই কোথায়?

সারাবাংলা/এসএমএন

ওবায়দুল কাদের লেভেল প্লেয়িং ফিল্ড

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর