Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অসুস্থ লতিফ সিদ্দিকী বঙ্গবন্ধু হাসপাতালের আইসিইউতে


২০ ডিসেম্বর ২০১৮ ০৬:০২

।। সিনিয়র করেসপন্ডেন্ট ।।

ঢাকা: টানা তিন দিন অনশনের পর অসুস্থ হয়ে পড়া আওয়ামী লীগের সাবেক মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকীকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) নেওয়া হয়েছে।

বুধবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে বিএসএমএমইউ-তে নিয়ে আসার পর লতিফ সিদ্দিকীকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) নেওয়া হয়।

এর আগে বুধবার টাঙ্গাইল জেনারেল হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মোফাজ্জল হোসেন তুষার, মেডিসিন বিভাগের ডা. রাশেদুজ্জামান ও ডা. সুজাউদ্দিন তালুকদার সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে আমরণ অনশনে থাকা আবদুল লতিফ সিদ্দিকীর শারীরিক অবস্থা পরীক্ষা করতে আসেন।

পরীক্ষায় তার শারীরিক অবস্থা ভালো না থাকায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে ঢাকায় নিয়ে আসা হয়।

বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল্লাহ আল হারুন বলেন, ‘সন্ধ্যা ৬টার দিকে লতিফ সিদ্দিকীকে হাসপাতালে আনার পরপরই তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে। কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জির তত্ত্বাবধানে সিসিইউ-২-এ তার চিকিৎসা চলছে।’

টাঙ্গাইল-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন লতিফ সিদ্দিকী। গত ১৬ ডিসেম্বর প্রচারণার সময় তার ওপর হামলা হয়। এসময় তার তিনটি গাড়ি ভাঙচুর করা হয়। তার প্রতিবাদে জেলা রিটার্নিং কার্যালয়ের সামনে আমরণ অনশন শুরু করেন তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইউজে/পিএ

অসুস্থ লতিফ সিদ্দিকী

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর