Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ইউনুছ সিরাজ ভূমি মন্ত্রণালয়ের কেউ নন: ভূমি মন্ত্রণালয়


২০ ডিসেম্বর ২০১৮ ০৬:২৪

younus siraj

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

ঢাকা: সম্প্রতি ইউনুছ সিরাজ নামে এক ব্যক্তি ভূমি মন্ত্রণালয়ের প্রটোকল অফিসার বা মন্ত্রণালয়ের সঙ্গে সংশ্লিষ্ট এই রকম পরিচয় প্রদান করে বিভিন্ন স্থানে প্রতারণা করে আসছেন এমন অভিযোগ ওঠার পর ভূমি মন্ত্রণালয়ের পক্ষ থেকে সুস্পষ্টভাবে জানানো হয়েছে যে, ইউনুছ সিরাজ নামে ওই ব্যক্তির ভূমি মন্ত্রণালয়ের সাথে কোনো সংশ্লিষ্টতা নেই।

গত মঙ্গলবার (১৮ ডিসেম্বর) ভূমি মন্ত্রণালয়ের প্রশাসন-১ অধিশাখা থেকে একটি অফিস আদেশ জারি করা হয়।

আদেশে বলা হয়, প্রতারক ইউনুছ সিরাজ ভূমি মন্ত্রণালয়ের প্রটোকল অফিসার বা মন্ত্রণালয়ের কর্মকর্তা অথবা কর্মচারী ইত্যাদি মিথ্যা পরিচয় প্রকাশ করলে তৎক্ষণাৎ তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানানো হয়।

একই সাথে প্রতারক ইউনুছ সিরাজকে ভূমি মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয় ও সংশ্লিষ্ট অন্যান্য দফতরে প্রবেশ করতে না দেওয়ার জন্যও ওই আদেশ পত্রে বলা হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ, সুরক্ষা ও সেবা বিভাগ এবং ভূমি মন্ত্রণালয়ের অন্তর্ভুক্ত সকল প্রতিষ্ঠানে একযোগে অফিস আদেশটি প্রেরণ করা হয়েছে। জনৈক ইউনুছ সিরাজ উল্লিখিত সরকারি দফতরসমূহে প্রবেশের অপচেষ্টা বা উদ্যোগ বা কোনো প্রকার প্রতারণার আশ্রয় নিলে, প্রয়োজনে ভূমি মন্ত্রণালয়ের প্রশাসন উইংয়ের ০১৭২০৮০৪৫৫২, ০১৭৯৭৫৪৪২৪৬ এবং ০১৫৫২৪৬৯১৯৫ নম্বর মোবাইলে যোগাযোগ করার জন্য বলা হয়েছে।

সারাবাংলা/এইচএ/ইউজে/পিএ

ইউনুছ সিরাজ প্রতারক

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর