Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে নৌকার প্রচারণায় এবার ক্রীড়া সংগঠকরা


২২ ডিসেম্বর ২০১৮ ১৭:২০

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে নৌকা প্রতীকের প্রার্থীদের প্রচারণায় এবার মাঠে নেমেছেন ক্রীড়া সংগঠকরা। শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, সংস্কৃতিকর্মী, চলচ্চিত্র তারকাদের পর খেলোয়াড়-ক্রীড়া সংগঠকরাও নৌকায় ভোট চেয়ে নগরীর বিভিন্ন এলাকায় ঘুরছেন।

শনিবার (২২ ডিসেম্বর) সকালে চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামের সামনে থেকে ক্রীড়া সংগঠকদের প্রচারণা শুরু হয়েছে। প্রচারণার আনুষ্ঠানিক উদ্বোধন করেন চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দিন।

উদ্বোধনী বক্তব্যে মেয়র ও বিসিবি‘র সহ-সভাপতি আ জ ম নাছির উদ্দিন বলেন, এই নির্বাচন দেশের অস্তিত্ব এবং এগিয়ে যাওয়ার জন্য অনেক গুরুত্বপূর্ণ। ইতোমধ্যে শিল্পী-সংস্কৃতিকর্মী-পেশাজীবীসহ সমাজের বিভিন্ন পর্যায়ের গুরুত্বপূর্ণ ব্যক্তিরা নৌকার পক্ষে নেমে এসেছেন। আজ ক্রীড়া সংগঠকরাও নামলেন। দেশের সত্তরের নির্বাচনের মতো নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। দেশের শিল্প-সাহিত্য, ক্রীড়ায় যাদের অবদান রয়েছে তাদের ওপর সমাজের সব শ্রেণির মানুষের আস্থা আছে। সবাই যেভাবে মানুষের দুয়ারে দুয়ারে গিয়ে নৌকার জন্য ভোট প্রার্থনা করছেন, আমার মনে হয় চট্টগ্রামে নৌকার বিজয় কেউ ঠেকাতে পারবে না।

অনুষ্ঠানে জানানো হয়, চট্টগ্রাম জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ, জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম ক্রীড়া সংগঠক পরিষদ মহানগরী ও সংলগ্ন ৬টি আসনে মহাজোটের প্রার্থীদের পক্ষে ২৮ ডিসেম্বর পর্যন্ত প্রচারণা চালাবে।

প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠানে টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশন সভাপতি আলী আব্বাস, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সিরাজুদ্দীন মো. আলমগীর, আওয়ামী লীগ নেতা নোমান আল মাহমুদ, মশিউর রহমান, চন্দন ধর, দিদারুল আলম চৌধুরী, নজরুল ইসলাম লেদু, গিয়াস উদ্দিন, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, আমিনুল ইসলাম, নোবেলসহ খেলোয়াড়-ক্রীড়া সংগঠকরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আরডি/এটি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর