Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শীতবস্ত্র পেল বর্ণের ইশকুল’র শিক্ষার্থীরা


২২ ডিসেম্বর ২০১৮ ১৭:০১

।। সারাবাংলা ডেস্ক ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের পক্ষ থেকে নগরীতে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

কলেজের ১৯৯৭ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে শিশুশিক্ষা প্রতিষ্ঠান ‘বর্ণের ইশকুল’র শিক্ষার্থীদের মধ্যে শুক্রবার (২১ ডিসেম্বর) রাতে এই উপকরণ বিতরণ করা হয়েছে।

বর্ণের ইশকুলের শিক্ষক সাকিব সাখাওয়াতের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্কুলটির প্রতিষ্ঠাতা শরীফুল ইসলাম শরীফ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ ‘৯৭ ব্যাচ অল্যামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ইফতেখারুল ইসলাম জিমি, সাধারণ সম্পাদক আবুল কাসেম সোহাগ, সদস্য জোবাইর সৈয়দ, হেল্প বিডি সংগঠনের সভাপতি খন্দকার মোহাম্মদ হালিম ও বর্ণের ইশকুলের প্রতিষ্ঠাকালীন সদস্য শামশুজ্জোহা আজাদ পলাশ।

বক্তারা বলেন, সমাজের প্রতিটি মানুষ যদি আন্তরিক হয়ে নিজ নিজ অবস্থান থেকে অসহায়, দরিদ্র ও সুবিধাবঞ্চিত শিশুদের সহযোগিতায় এগিয়ে আসে এবং তাদের পরিচর্যা ও সুশিক্ষায় শিক্ষিত করার কাজে সহযোগিতা করে, তাহলে বাংলাদেশ আরও এগিয়ে যাবে। বিশাল এই জনগোষ্ঠীকে উপেক্ষা করে দেশের টেকসই উন্নয়ন কখনও সম্ভব নয়।

এসময় বর্ণের ইশকুলের শিক্ষার্থীরা দেশাত্মবোধক গান, কবিতা ও নৃত্য পরিবেশন করেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অল্যামনাইয়ের সদস্য মুরাদ, মহসিন, সাইফ, রফিক, নজরুল, আরিফ, শরিফ, সুমন, সোহেল, সাইফুদ্দিন, মামুন, ড্যানি, রাজিব, কামরুল, মিন্টু, রিতেশ, হায়দার, মনির, হেমাসহ অন্যরা।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/টিআর

বর্ণের স্কুল শীতবস্ত্র বিতরণ সরকারি হাজী মুহাম্মদ মহসিন কলেজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর