Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আমি আপনাদেরই সন্তান, সেবা করার সুযোগ চাই : মাশরাফি


২২ ডিসেম্বর ২০১৮ ২১:৪২

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নড়াইল: শনিবার (২২ ডিসেম্বর) সকাল। নড়াইলের লোহাগড়া উপজেলার কালনাঘাট থেকে জেলা শহর পর্যন্ত রাস্তার দুইধারে অপেক্ষা করছেন হাজারো মানুষ। দুপুর পর্যন্ত কেবল মাশরাফি বিন মর্তুজাকে কেবল এক নজর দেখার জন্য অপেক্ষা করেছেন এই হাজারো নারী-পুরুষ।

মাশরাফি নড়াইলের ছেলে। ক্রিকেটার হিসেবে দারুণ জনপ্রিয়। কিন্তু এবার সেই মাশরাফি এলাকায় গেছেন সম্পূর্ণ নতুন পরিচয়ে। এবার মাশরাফির পরিচয় তিনি নড়াইল-২ আসনের নৌকার প্রার্থী। আর সেই কারণে তাকে এক নজর দেখতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেছেন মানুষ।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার পর এই প্রথম নড়াইলের মাটিতে পা দিলেন মাশরাফি। এর আগে গত ২০ ডিসেম্বর ঢাকার সুধাসদন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে বসে ভিডিও কনফারেন্সের মাধ্যমে লোহাগড়া-নড়াইলবাসীর সঙ্গে নির্বাচন নিয়ে কথা বলেছিলেন।

শনিবার সকালে ঢাকা থেকে সড়কপথে কালনাঘাট এবং লোহাগড়া হয়ে নড়াইল পৌঁছান মাশরাফি। তিনি আসছেন, এই খবর আগেই চাউর হয়েছিল, ফলে সকাল থেকে শত শত মোটরসাইকেল, প্রাইভেটকারসহ নানা যানবাহনে চেপে জেলার বিভিন্ন এলাকা থেকে কালনাঘাট পৌঁছান মাশরাফিভক্তরা। অনেক অপেক্ষার পর মাশরাফি বেলা আড়াইটার দিকে কারযোগে গোপালগঞ্জের কাশিয়ানির কালনাঘাটে পৌঁছান। এরপর বিশেষভাবে সজ্জিত নৌকায় করে মধুমতি নদী পর হন তিনি।

বেলা ৩টার দিকে আওয়ামী লীগের আয়োজনে লোহাগড়া পাড়ের কালনাঘাটে স্থাপিত মঞ্চে অপেক্ষমাণ জনগনের উদ্দেশ্যে বক্তব্য দেন মাশরাফি। তিনি বলেন, ‘আমি আপনাদের সন্তান। আমার প্রতীক নৌকা। এই নৌকা প্রতীকে আপনারা আমাকে যোগ্য মনে করলে ইনশাআল্লাহ ভোট দেবেন। প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের সেবা করার সুযোগ করে দিয়েছেন।’

এ সময় কালনাঘাটে মাশরাফির বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক আশিকুর রহমান মিকু, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিকদার আব্দুল হান্নান রুনু, সাধারন সম্পাদক সৈয়দ ফয়জুল আমীর লিটু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নড়াইল পৌরসভার মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস, লোহাগড়া পৌরসভার মেয়র আশরাফুল আলম, আমাদা আদর্শ কলেজের অধ্যক্ষ আল ফয়সাল খান। জেলা ছাত্রলীগের সভাপতি আশরাফুজ্জামান মুকুল, সাধারন সম্পাদক নিলয় রায় বাধন, লোহাগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শিকদার নজরুল ইসলাম, যুবলীগ নেতা সদর উদ্দিন শামীম, মুন্সী শাহীন আহম্মেদ,মাসুম প্রমুখ।

সারাবাংলা/এসএমএন

নড়াইল-২ মাশরাফি বিন মর্তুজা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর