Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘এবারের নির্বাচনে সিদ্ধান্ত হবে দেশ কোন দিকে যাবে’


২৩ ডিসেম্বর ২০১৮ ০৪:০১

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নরসিংদী: একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাধ্যমেই দেশ কোন দিকে যাবে, সেই সিদ্ধান্ত হবে বলে মন্তব্য করেছেন জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী।

তিনি বলেন, ১৯৭০-এর পর এবারের নির্বাচন জাতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। এ নির্বাচনে সিদ্ধান্ত হবে দেশ কোন দিকে যাবে। গণতন্ত্রের অগ্রযাত্রার দিকে যাবে, নাকি ষড়যন্ত্রের পাতা ফাঁদের দিকে যাবে। শান্তির দিকে যাবে, নাকি রক্তপাতের দিকে যাবে।

শনিবার (২২ ডিসেম্বর) বিকেলে নরসিংদীর শিবপুর কলেজ মাঠে আয়োজিত এক নির্বাচনি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে, জাকের পার্টির চেয়ারম্যানকে বহনকারী গাড়ি গাউসিয়া এসে পৌঁছালে তাকে ফুল দিয়ে বরণ করে নেন দলের নেতাকর্মীরা। সমাবেশে নরসিংদী-১ আসনে দলীয় প্রার্থী অ্যাডভোকেট আরিফুল ইসলাম ভূইয়া, নরসিংদী-৩ আসনের প্রার্থী রাজিব হোসেন ও নরসিংদী-৪ আসনের প্রার্থী অধ্যাপক ওয়াইজ উদ্দিন আকন্দসহ অন্যরা বক্তব্য রাখেন।

বক্তব্যে জাকের পার্টি চেয়ারম্যান আরও বলেন, নির্বাচন বানচালের ষড়যন্ত্র চলছে। জনগণকে সঙ্গে নিয়ে এ ষড়যন্ত্র নস্যাৎ করা হবে।

জাকের পার্টির নেতৃত্বে কোটি মানুষ ঐক্যবদ্ধ হয়ে আছে। জাতীয় স্বার্থে এরা দেশ রক্ষায় এগিয়ে আসবে ইনশাআল্লাহ।

জাকের পার্টি চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল আরও বলেন, ভোটকেন্দ্র কেন পাহাড়া দিতে হবে? আমরা জনগণের কাছে যাব। যার যার কথা তুলে ধরব। তারা যাকে খুশি তাকে ভোট দেবে।

জাকের পার্টি চেয়ারম্যান বলেন, নির্বাচনকে গ্রহণযোগ্য করার জন্যই আমরা অংশ নিয়েছি। স্বাধীনতার পর থেকে নির্বাচন কমিশন নিয়ে অনেক কথা হচ্ছে। নির্বাচন এলেই একই কথার পুনরাবৃত্তি শুনতে হয়, নিরপেক্ষ নির্বাচন কি হবে? ভোট কি দিতে পারব? কেন বারবার এ কথা শুনতে হবে? যথাযথ লোকবল, অবকাঠামো উন্নয়ন ও পর্যাপ্ত অর্থায়নের মাধ্যমে কেন একটি স্বাধীন নির্বাচন কমিশন গঠন করা হয় না? নির্বাচন কমিশনকে কেন প্রশাসনের ওপর নির্ভর করতে হয়?

বিজ্ঞাপন

মোস্তফা আমীর ফয়সল নরসিংদীতে তার দলীয় তিন প্রার্থীকে জনগণের সামনে তুলে ধরে তাদের গোলাপ ফুল প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করার উদাত্ত আহ্বান জানান।

সারাবাংলায় পড়ুন: ‘ভোট বানচালের ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট’

সারাবাংলা/টিআর

জাকের পার্টি মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর