Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আ.লীগ ক্ষমতায় গেলে বেকারত্ব থাকবে না’


২৪ ডিসেম্বর ২০১৮ ২১:৩৮

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: আওয়ামী লীগ ক্ষমতায় গেলে দেশে কোনো বেকারত্ব থাকবে না বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)।

সোমবার (২৪ ডিসেম্বর) রাতে তার সঙ্গে রূপগঞ্জের রূপসী গাজী ভবনে বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী সৌজন্য সাক্ষাৎ করতে এলে তিনি এ কথা বলেন।

গোলাম দস্তগীর গাজী বলেন, এই নির্বাচনকে আমরা ত্বরান্বিত করব। নির্বাচন উপলক্ষে আমরা সবাই ঐক্যবদ্ধ। নির্বাচনের জন্য সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে। আমাদের আন্দোলন উন্নয়নের আন্দোলন। উন্নয়নের দিকে আমরা এগিয়ে যাচ্ছি। সেই ধারাবাহিকতায় এবার আওয়ামী লীগ ক্ষমতায় এলে দেশে কোনো ব্কোরত্ব থাকবে না।

আরও পড়ুন- তরুণদের ভোট হবে উন্নয়নের পক্ষে : গোলাম দস্তগীর গাজী

বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে হলে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে বলেও মন্তব্য করেন গোলাম দস্তগীর গাজী।

ছাত্রলীগের সংগ্রামের ঐতিহ্য তুলে ধরে তিনি বলেন, দেশের ইতিহাসে সব আন্দোলনে আগে থেকেছে ছাত্রলীগ। ছাত্রলীগ এগিয়ে যাচ্ছে এবং যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে উন্নয়নের আন্দোলন করছেন, এখানে সবচেয়ে বেশি লাভবান হবে ছাত্রলীগ। আর যারা ছাত্রলীগ করছে, তারা পড়ালেখা শেষে আর বেকার থাকবে না। আমি আশা করব, গোলাম রাব্বানীর নেতৃত্বে ছাত্রলীগ আরও এগিয়ে যাবে।

টানা দুই মেয়াদে আওয়ামী লীগের উন্নয়নের চিত্র তুলে ধরে গোলাম দস্তগীর বলেন, শিল্প কারখানার মূল হচ্ছে বিদ্যুৎ। সেই বিদ্যুতের সরবরাহ নিশ্চিত করায় সারাদেশে হাজার হাজার কলকারখানা গড়ে উঠেছে। আর যখন শিল্প করাখানা গড়ে ওঠে, তখন বেকারত্ব দূর হয়। কারণ আওয়ামী লীগ মানেই উন্নয়ন।

বিজ্ঞাপন

ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেন, ছাত্রলীগ যেকোনো প্রতিকূলতার মধ্যেও রাজপথে থাকবে। আমরা নির্বাচনের মাঠ ছেড়ে যাব না। আমরা বিএনপি-জামায়াতের যেকোনো ষড়যন্ত্র মোকাবিলায় আছি এবং থাকব। মনে রাখতে হবে, ছাত্রলীগ হচ্ছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সংগঠন। আমরা চাই দেশের উন্নয়ন, দেশের মানুষের নিরাপত্তা। এজন্য আগামী ৩০ ডিসেম্বর সারাদিন নৌকা মার্কায় ভোট দিতে হবে। আওয়ামী লীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে।

তিনি আরও বলেন, আমরা স্বাধীনতার পক্ষের শক্তি। বীর মুক্তিযোদ্ধা গোলাম দস্তগীর গাজীকে আবারও ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে। মানুষের ঘরে ঘরে গিয়ে নৌকার জন্য ছাত্রলীগকে ভোট চাইতে হবে। হাসি মুখে সবার হৃদয় জয় করে ছাত্রলীগ ভোট চাইবে। আর এই রূপগঞ্জের মাটিতে আবারও নৌকা মার্কার ভোট বিপ্লব ঘটবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসময় রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসজে/টিআর

বিজ্ঞাপন
সর্বশেষ

গুলশানে দুইজনের গলাকাটা মরদেহ উদ্ধার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর