Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নবাবগঞ্জে সাংবাদিকদের ওপর হামলা, গাড়ি ভাঙচুরের অভিযোগ


২৫ ডিসেম্বর ২০১৮ ০০:৩৮

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১ আসন (দোহার-নবাবগঞ্জ) এলাকায় সংবাদ সংগ্রহে যাওয়া যমুনা টেলিভিশন-যুগান্তরসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীদের অবস্থানরত হোটেলে ব্যাপক ভাঙচুরের অভিযোগ উঠেছে।

সোমবার (২৪ ডিসেম্বর) রাত আনুমানিক ১০টার দিকে এ হামলা চালানো হয়েছে বলে জানিয়েছেন যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিবেদক সুশান্ত সিনহা।

তিনি জানান, হামলার সময় সংবাদকর্মীদের বহনকারী যানবাহনে ব্যাপক ভাঙচুর চালানো হয়েছে। সন্ত্রাসীরা প্রায় ২০টির মতো গাড়ি ভাঙচুর করেছে। এ সময় আহত হয়েছেন বেশ কয়েকজন সাংবাদিক। দুর্বৃত্তরা প্রায় ঘণ্টাখানেক অবরুদ্ধ করে রাখে গণমাধ্যমকর্মীদের। তাৎক্ষণিকভাবে, আইনশৃঙ্খলা বাহিনীকে জানানো হলেও কোনো সাড়া পাওয়া যায়নি।

সাংবাদিক সুশান্ত সিনহা বলেন, অতর্কিত ৩০-৩৫ জন সশস্ত্র সন্ত্রাসী আমাদের হোটেলে হামলা চালায়। আমরা থানা নির্বাহী কর্মকর্তা, পুলিশের ওসিকে জানালেও কোনো ধরনের সাড়া পাইনি। গণমাধ্যমকর্মীরাই যদি এভাবে আক্রান্ত হন, তাহলে এখানে সাধারণ ভোটারদের নিরাপত্তা কোথায়?

এ বিষয়ে জানতে চাইলে দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল বলেন, হামলার বিষয়টি শোনার সঙ্গে সঙ্গে পুলিশ শামীম গেস্ট হাউজে পৌঁছায়। তবে পুলিশ যাওয়ার আগেই দুর্বৃত্তরা পালিয়ে গেছে। আমরা বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছি। হোটেলে সাংবাদিক ছিলেন, তা পুলিশের জানা ছিল না। জানলে হয়তো নিরাপত্তার ব্যবস্থা নেওয়া যেত বলে তিনি জানান।

সারাবাংলা//ইউজে/এজেডকে/

সাংবাদিক হামলা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর