Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এলাকার উন্নয়নে নৌকায় ভোট দিন; আমু


২৫ ডিসেম্বর ২০১৮ ০৪:৪৪

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।
ঝালকাঠি:  আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ঝালকাঠি-২ আসনে নৌকার প্রার্থী শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, যে সরকার বা যে ব্যক্তি এলাকার উন্নয়ন করে তাকেই ভোট দেওয়া উচিৎ। তিনি আরও বলেন,  ভোটের অর্থ হচ্ছে এলাকার উন্নয়ন, জনগনের সুযোগ সুবিধা বৃদ্ধি করা।

সোমবার সকালে ঝালকাঠি সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের গোবিন্দধবল গ্রামে নৌকা মার্কার নির্বাচনী পথসভায় এসব কথা বলেন তিনি। এই পথসভায় গত ১০ বছরে ঝালকাঠি জেলায় আওয়ামী লীগ সরকারের করা ব্যপক উন্নয়নের কথা উল্লেখ করে আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন আমির হোসেন আমু।

বিজ্ঞাপন

এরপর তিনি দুপুর পর্যন্ত কীর্ত্তিপাশা ইউনিয়নের কীর্ত্তিপাশা বাজার, বেশাইনখান, খাজুরিয়াম ভীমরুলি, শতদশকাঠী, পাঞ্জিপুথিপাড়া, বাউকাঠি গ্রামে পথসভা, উঠোন বৈঠক, ও গণসংযোগে করেন। এসময় আওয়ামী লীগের নেতাকর্মীসহ হাজারো সমর্থকরা উপস্থিত ছিলেন।

এদিকে ঝালকাঠি জেলায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সার্বিক নিরাপত্তা বজায় রাখতে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। জেলার ২টি আসনের জন্য ৬ প্লাটুন সেনা সদস্য মোতায়ন করা হয়েছে। ঝালকাঠি ২ আসনে ১৪৭টি এবং ঝালকাঠি-১ আসনে ৯০টি কেন্দ্র সহ ২ আসনে মোট ২৩৭টি কেন্দ্র রয়েছে। নির্বাচন উপলক্ষে কেন্দ্রগুলিকে অধিক গুরুত্বপূর্ণ, গুরুত্বপূর্ণ ও সাধারণ এই ৩ ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। সবগুলো কেন্দ্রেই পুলিশ, আনসার ও অন্যান্য নিরাপত্তাবাহিনী দায়িত্বে থাকবে।

ঝালকাঠি জেলার ২টি আসনে ২৮৪৪ জন আনসার ও ভিডিপি সদস্য নিয়োজিত করা হবে। আনসারদের মধ্যে ২৩৭ জন অস্ত্রধারী, ২৩৭ জন এপিসি এবং ১৪২২ জন লাঠি সহ আনসার ও ৯৮৪ জন লাঠি সহ ভিডিপি (মহিলা) সদস্য নিয়োজিত করা হবে। জেলা আনসার অফিস থেকে এই নির্বাচনে দায়িত্ব পালনকারী আনসার ভিডিপি সদস্যদের পোষাক ও অনান্য সরঞ্জাম বিতরণ করা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএফ 

 

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর