Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধানের শীষের প্রার্থীর গাড়ি থেকে পেট্রোল বোমা-অস্ত্র উদ্ধার


২৬ ডিসেম্বর ২০১৮ ১৪:৫৬

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম-৪ আসনের (সীতাকুণ্ডে) বিএনপি নেতৃত্বাধীন ঐক্যফ্রন্টের প্রার্থী ইসহাক কাদের চৌধুরীর গাড়িতে তল্লাশি চালিয়ে ১৯টি পেট্রোল বোমা ও অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। তবে এসময় ওই প্রার্থী গাড়িতে ছিলেন না। পুলিশ গাড়িচালক মেহেদি হাসানকে গ্রেফতার করেছে।

বুধবার (২৬ ডিসেম্বর) দুপুর ১টার দিকে সীতাকুণ্ড উপজেলার ফৌজদারহাট জলিলনগর টেক্সটাইল গেট এলাকায় ওই গাড়িটিতে তল্লাশি চালায় পুলিশ। একই এলাকায় প্রার্থী ইসহাক কাদের চৌধুরীর বাড়ি।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দেলোয়ার হোসেন সারাবাংলাকে বলেন, পাজেরো গাড়িটিতে তল্লাশি করে ১৯টি পেট্রোল বোমা ও একটি কাটা বন্দুক পাওয়া গেছে। গাড়িটিতে ভালোভাবে তল্লাশি করা হচ্ছে। আরও অস্ত্র-গুলি, বিস্ফোরক আছে কি-না দেখা হচ্ছে।

ওসি জানান, মেহেদি হাসান আগে প্রার্থী ইসহাক কাদের চৌধুরীর ভাই বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর গাড়ি চালাতেন। আসলাম চৌধুরী জেলে যাবার পর এই গাড়িতে ইসহাক কাদের চৌধুরী যাতায়াত করেন।

স্থানীয়রা জানান, বুধবার বেলা ১২টার দিকে ইসহাক কাদের চৌধুরী বাসায় নেতাকর্মীদের সঙ্গে বৈঠক করেন। এসময় তার বাড়ির সামনে পুলিশ অবস্থান নেয়। পাজেরো গাড়িটি ওই বাসা থেকে বের হওয়ার সময় সেটি আটকে তল্লাশি করে পুলিশ। তল্লাশিতে পেট্রোল বোমা ও অস্ত্র পাওয়া যায়।

এর আগে মঙ্গলবার চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ড) আসনে উপজেলার ভাটিয়ারি ইউনিয়নের জাহানাবাদ গ্রামে আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলম গণসংযোগে গেলে তাদের উপর পেট্রোল বোমা হামলার ঘটনা ঘটে। এতে তিনগন দগ্ধসহ অন্ততঃ ১০ জন আহত হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএমএন

অস্ত্র উদ্ধার চট্টগ্রাম-৪ পেট্রোল বোমা

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর