Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সারাদেশে ২০ শতাংশ কেন্দ্র দখল: রিজভী


৩০ ডিসেম্বর ২০১৮ ১৩:০১

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ অভিযোগ করে বলেছেন, সকাল থেকে বেলা ১২টা পর্যন্ত সারাদেশের প্রায় ২০ শতাংশ ভোট কেন্দ্র আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় ক্ষমতাসীনরা দখল করেছে। ধানের শীষের এজেন্টদের কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না এবং ধানের শীষের ভোটারদের ভোট দিতে কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না বলেও অভিযোগ করেছেন তিনি।

রোববার (৩০ ডিসেম্বর) দুপুর ১২টায় বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দ্বিতীয় দফা সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

রিজভী বলেন, ‘এতকিছু করার পরও মানুষ ভোট কেন্দ্র গেছে।  জনগণের শক্তি নিয়ে আমরা এগুচ্ছি, জুলুম মানব না, এদের পতন হবেই। আন্দোলনের অংশ হিসেবে অংশ নেওয়া এ নির্বাচনের শেষ মূহুর্ত পর্যন্ত থাকব।’

সারাদেশের ভোট কেন্দ্রগুলোতে অনিয়মের অভিযোগ তুলে রিজভী বলেন, ‘বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমদকে ভোট দিতে দেওয়া হয়নি। তার কেন্দ্রের আশেপাশে বোমা ফুটছে। বিএনপির ভাইস চেয়ারম্যান মো. শাহজাহানের আসনের সব কেন্দ্র দখল করে ফেলেছে। ভোলায় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গ্রেফতারের হুমকি দিয়ে অবরুদ্ধ করে রেখেছে।’

শেখ হাসিনার ক্ষমতায় নির্বাচন উৎসবমুখর হবে, আনন্দঘন হবে সেটা ভাবার কোনো কারণ নেই। তার প্রমাণ আজ নির্বাচনে আমাদের দু’জন নেতা হত্যা হয়েছে। তারপরও ভোটাররা ভোট দেওয়ার চেষ্টা করছেন, বলেন রিজভী।

এ সময় বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. এ বি এম ওবায়দুল ইসলামসহ দপ্তর সম্পাদক মুনির হোসেন, বেলাল আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএইচ/এসএন

বিএনপি রুহুল কবির রিজভী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর