Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশবাসীকে ধন্যবাদ দিলো আওয়ামী লীগ


৩০ ডিসেম্বর ২০১৮ ১৭:৪৫

।। সিনিযর করেসপন্ডেন্ট ।।

ঢাকা : সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনে অংশ নিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করায় বাংলাদেশের সাধারণ মানুষকে ধন্যবাদ দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ। একইসঙ্গে নির্বাচনের চ্যালেঞ্জ মোকাবিলায় করায় দলের সভাপতি শেখ হাসিনাকেও আনুষ্ঠানিকভাবে ধন্যবাদ জানানো হয়েছে।

রোববার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে দলের পক্ষ থেকে এসব ধন্যবাদ জানান যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন বিএনপি জামায়াতের সহিংসতায় দুই আনসার সদস্য প্রাণ হারিয়েছেন উল্লেখ করে তাদের পরিবারের প্রতি সমবেদনা জানান এই আওয়ামী লীগ নেতা। সেইসঙ্গে সহিংসতাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানান তিনি।

তিনি বলেন, ‘অতীতের যে কোনো সময়ের চেয়ে এবার সহিংসতা কম। একইসাথে ২৯৯টি নির্বাচনি এলাকায় মাত্র ১৬টি কেন্দ্রের ভোট স্থগিত হয়েছে। ভোটারদের উপস্থিতি ছিল আশাব্যঞ্জক। আমরা দেখেছি মা তার শিশুকে নিয়ে, গর্ভবতী নারী, প্রতিবন্ধি ও বৃদ্ধ-বৃদ্ধারা ভোট দিয়েছেন। সর্বস্তরের মানুষের এই ভোট প্রদান প্রমাণ করে যে নির্বাচন অংশগ্রহণমূলক ছিল।’

তিনি বলেন, যে কোনো বিবেচনায় এটি একটি ঐতিহাসিক নির্বাচন। এই নির্বাচনে ভোট দেওয়ায় বাংলাদেশের মানুষকে শেখ হাসিনার পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান আব্দুর রহমান। তিনি বলেন, শান্তিপূর্ণ নির্বাচন করা ছিল একটি চ্যালেঞ্জ। যা জনগণের সহায়তায় সম্ভব হয়েছে।

মাত্র এক সপ্তাহের মধ্যে দেশের সব রাজনৈতিক দলের সঙ্গে অর্থবহ সংলাপের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মেয়ে শেখ হাসিনা বাংলাদেশে অন্তর্ভূক্তিমূলক নির্বাচনের শুভসূচনা করেছেন বলে উল্লেখ করেন তিনি। এজন্য শেখ হাসিনাকে ধন্যবাদ জানানো হয়।

বিজ্ঞাপন

শান্তিপূর্ন নির্বাচন করায় নির্বাচন কমিশন, রিটার্নিং কর্মকর্তা, স্থানীয় প্রশাসন, সশস্ত্র বাহিনী, বিজিবি, গ্রাম পুলিশ, আনসারসহ সব সংশ্লিষ্টদের আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানান। নির্বাচনে যে সব রাজনৈতিক দল অংশ নিয়েছে তাদেরও অভিনন্দন জানান তিনি। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সব ভোটার, জনসাধারণ বিশেষ করে নারী ও নতুন ভোটারদের শুভেচ্ছা জানান এই নেতা। নির্বাচনের খবর সুষ্ঠুভাবে মানুষের কাছে পৌঁছে দেয়ায় গণমাধ্যমক্ওে ধন্যবাদ জানানো হয়।

নেতাকর্মীদের ভোটের ফলাফল না পওয়া পর্যন্ত কেন্দ্রে অবস্থানের নির্দেশ দেওয়া হয়েছে জানিয়ে আব্দুর রহমান বলেন, ফলাফর যাই হোক না কেন তা মেনে নিতে প্রস্তুত রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

সারাবাংলা/এসএমএন

আওয়ামী লীগ একাদশ জাতীয় সংসদ নির্বাচন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর