Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন সৌদি, কাতার ও শ্রীলঙ্কার নেতারা


২ জানুয়ারি ২০১৯ ০৯:৫৬

।। সারাবাংলা ডেস্ক ।।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের একচেটিয়া জয়ে দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দিত করেছেন সৌদি আরব, কাতার ও শ্রীলঙ্কার নেতারা। মঙ্গলবার (১ জানুয়ারি) পৃথক বার্তায় তারা এই অভিনন্দন জানান। বাসস।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, সৌদি আরবের বাদশাহ ও পবিত্র দুই মসজিদের রক্ষক সালমান বিন আবদুল আজিজ আল সউদ এবং যুবরাজ মোহাম্মদ বিন সালমান বিন আবদুল আজিজ আল সউদ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে পৃথক বার্তা পাঠিয়েছেন। সৌদি বাদশাহ তার বার্তায় প্রধানমন্ত্রীর সাফল্য এবং বাংলাদেশের জনগণের অগ্রগতি ও সমৃদ্ধি কামনা করেন।

নির্বাচনে বিপুল বিজয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন-বার্তা পাঠিয়েছেন কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি। তিনি বাংলাদেশের অব্যাহত শান্তি, অগ্রগতি ও সমৃদ্ধির পাশাপাশি শেখ হাসিনার সাফল্য কামনা করেছেন।

এছাড়া শ্রীলঙ্কার প্রেসিডেন্ট মাইথ্রিপালা সিরিসেনা ও প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহে শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন। শ্রীলঙ্কার প্রেসিডেন্ট ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টেলিফোনে শুভেচ্ছা জানান। তারা আশা প্রকাশ করেন যে দুই দেশের মধ্যে বিরাজমান সম্পর্ক ও সহযোগিতা ভবিষ্যতে আরও জোরদার হবে।

সারাবাংলা/এনএইচ

প্রধানমন্ত্রীকে অভিনন্দন বার্তা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর