Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খুলনার সাংবাদিক হেদায়েত ৩ দিনের রিমান্ডে


২ জানুয়ারি ২০১৯ ১৪:৩৩

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

খুলনা : ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেফতার হওয়া ঢাকা ট্রিবিউনের খুলনা প্রতিনিধি ও দৈনিক প্রবাহের সিটি এডিটর হেদায়েত হোসেন মোল্যার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে খুলনার বিচারিক হাকিম আদালত-৩ এর বিচারক নয়ন বিশ্বাস এ রিমান্ড মঞ্জুর করেন।

আসামিপক্ষের আইনজীবী তারিক মাহমুদ তারা জানান, মামলার তদন্ত কর্মকর্তা বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছিলেন। তবে শুনানি শেষে আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় মঙ্গলবার (১ জানুয়ারি) বিকেলে খুলনার গল্লামারী এলাকা থেকে হেদায়েত হোসেন মোল্যাকে গ্রেফতার করা হয়। গত ৩০ ডিসেম্বর রিটার্নিং কর্মকর্তা তার কার্যালয়ে জাতীয় সংসদ নির্বাচনের ফল ঘোষণা করেন। ওই ফলে খুলনা-১ আসনে মোট ভোটারের চেয়ে ২২ হাজারেরও বেশি ভোটগ্রহণ হয়েছে দাবি করে ঢাকা ট্রিবিউন ও দৈনিক মানবজমিন পত্রিকায় সংবাদ প্রকাশ হয়। যা সঠিক নয় বলে দাবি নির্বাচন কমিশনের।

এ ঘটনায় সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বটিয়াঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবাশীষ চৌধুরী বাদী ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। সেই মামলায়ই সাংবাদিক হেদায়েত হোসেন মোল্যাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া মামলায় মানবজমিনের খুলনা প্রতিনিধি রাশিদুল ইসলামকেও আসামি করা হয়েছে।

সারাবাংলা/এসএমএন

ঢাকা ট্রিবিউন ভুল তথ্য সাংবাদিক হেদায়েত


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর