Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে গণধর্ষণের মূল ইন্ধনদাতা রুহুলসহ গ্রেফতার আরও ২


৩ জানুয়ারি ২০১৯ ১০:৫৬

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নোয়াখালী : নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় গণধর্ষণের ঘটনার মূল ইন্ধনদাতা সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য রুহুল আমিনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া আরেকজনের নাম বেচু।

বৃহস্পতিবার (৩ জানুয়ারি) সদর উপজেলা থেকে রুহুল আমিনকে এবং সেনবাগ উপজেলা থেকে বেচুকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে বেচু এজাহারভুক্ত আসামি। তবে মামলায় রুহুল আমিনের নাম নেই।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন জানান, রুহুল আমিন চরজুবলি ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য। তিনিই এই গণধর্ষণের ঘটনার মূল ইন্ধনদাতা। মামলায় তার নাম না থাকলেও এই মামলাতেই তাকে গ্রেফতার দেখানো হয়েছে।

এর আগে বুধবার (২ জানুয়ারি) দুপুরে কুমিল্লার বরুরা উপজেলার মহেষপুরের একটি ইটভাটা থেকে মামলার প্রধান আসামি সোহেলকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার (১ জানুয়ারি) রাতে লক্ষ্মীপুরের রামগতি উপজেলা থেকে মামলার তিন নম্বর আসামি স্বপনকে (৩৫) এবং সোমবার (৩১ ডিসেম্বর) মামলার ছয় নম্বর আসামি বাসু গ্রেফতার হয়।

সব মিলিয়ে এই মামলার এজাহারভুক্ত ৯ আসামির মধ্যে চারজন এবং এজাহারের বাইরে একজনসহ এই ঘটনায় মোট পাঁচজনকে গ্রেফতার করা হলো।

গত রোববার (৩০ ডিসেম্বর) রাতে চরজুবলী ইউনিয়নের মধ্যম বাগ্যা গ্রামের সোহেল, হানিফ, স্বপন, চৌধুরী, বেচু, বাসু, আবুল, মোশারেফ ও ছালাউদ্দিন ৪০ বছর বয়সী ৪ সন্তানের মা এক নারীর বসতঘর ভাঙচুর করে। এক পর্যায়ে তারা ওই নারীর স্বামী ও সন্তানকে বেঁধে রেখে তাকে ঘরের বাইরে নিয়ে গণধর্ষণ ও পিটিয়ে আহত করে। পরদিন ওই নারী ও তার স্বামীকে ২৫০ শয্যার নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ভুক্তভোগীর স্বামী ৯ জনকে আসামি করে চরজব্বার থানায় মামলা দায়ের করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

রুহুল আমিন

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর