Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আমার কিছু বলার নেই’


৩ জানুয়ারি ২০১৯ ১৪:৪৯

।। সিনিয়র করেসপন্ডেন্ট।।

ঢাকা: নাইকো দুর্নীতি মামলার শুনানি শেষে এজলাস থেকে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের নানা প্রশ্নের মুখে পড়েন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। এ সময় একাদশ জাতীয় সংসদ  নির্বাচন নিয়ে তার অভিমত জানতে চাইলে তিনি বলেন, ‘আমার কিছু বলার নেই।’ বৃহস্পতিবার ( ৩ জানুয়ারি)  দুুপুর ২ টায় শুনানি শেষে খালেদা জিয়াকে আবারও কারাকক্ষে নেওয়ার সময় তিনি এই মন্তব্য করেন।

এদিকে, আগামী ১৩ জানুয়ারি এই মামলার শুনানির পরবর্তী তারিখ ঠিক করেছেন পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে স্থাপিত বিশেষ আদালত-৯-এর বিচারক শেখ হাফিজুর রহমান।

এদিন খালেদা জিয়ার আইনজীবীরা তার সঙ্গে সাক্ষাতের জন্য আলাদা আবেদন জানালে আদালত তা খারিজ করে দেন আদালত।  এছাড়া এই মামলায় এফবিআই সদস্যদের সাক্ষ্য দেওয়ার অনুমতি চেয়ে রাষ্ট্রপক্ষের করা আবেদন নথিভুক্ত করে  নতুন করে অভিযোগ গঠনের শুনানি শুরু হয়।

নাইকো মামলার শুনানিতে খালেদা জিয়ার অসন্তোষ

শুনানির শুরুতেই দুদকের পক্ষের আইনজীবী মোশাররফ হোসেন কাজল অভিযোগ গঠনের পক্ষে শুনানি করেন। পরে এর বিরোধিতা করে  আসামি মওদুদ আহমদ নিজেই তার পক্ষে বক্তব্য  তুলে ধরেন ।

বেলা বারোটার পর মামলার শুনানি শুরু হয়। দুপুর ২ টায় শুনানি শেষে বিচারক এজলাস থেকে নেমে গেলে খালেদা জিয়া তার আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদের সঙ্গে ১০ মিনিট কথা বলেন। এর পরপরই খালেদা জিয়োকে আবারও নেওয়া হয় পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারের  কক্ষে। এ সময় সাংবাদিকরা তার সঙ্গে কথা বলার চেষ্টা করলে তিনি কোনো কথারই জবাব দেননি। শুধু নির্বাচন বিষয়ে প্রশ্নের জবাবে কিছু বলার নেই বলে জানান।

বিজ্ঞাপন

এর আগে, বেলা সোয়া ১২টার দিকে হুইল চেয়ারে করে পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে স্থাপিত আদালতের এজলাসে  আসেন খালেদা জিয়া। শুনানির শুরুতেই বিচারককে আদালতের বিষয়ে  নিজের অসন্তোষের কথা জানান তিনি।

সারাবাংলা/ইউজে/জেডএফ/ এমএন এইচ

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর