Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর গেণ্ডারিয়ায় সিঁড়ি থেকে পড়ে শিশুর মৃত্যু


৬ জানুয়ারি ২০১৯ ০০:২৪

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

রাজধানীর গেন্ডারিয়ায় একটি বাসার সিঁড়ির ফাঁকা দিয়ে নিচে পড়ে আয়শা মনি (৩) বছরের এক শিশু মারা গেছে। শনিবার (৫জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে গেন্ডারিয়া দ্বীন নাথ সেন রোডের সাধনা ঔষধালয় গলির একটি বাসায় এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে রাত সোয়া ৮ টার দিকে মৃত ঘোষণা করেন।

মৃত আয়শা শরিয়তপুর জাজিরা উপজেলার ইদ্রিস আলীর মেয়ে। চার মেয়ের মধ্যে আয়েশা ছিল তৃতীয়।গেন্ডারিয়ার দ্বীন নাথ সেন রোডের সাধনা ঔষধালয় গলি ৮২-সি/২ নম্বর টিনসেড বাসায় থাকত তারা।

মৃত শিশুর বাবা ইদ্রিস আলী জানান, ‘সন্ধ্যায় আয়শা বাসা থেকে বের হয়ে হাটতে হাটতে পাশের একটি চার তলা বাসার সিড়ি দিয়ে উপড়ে উঠতে থাকে। ওই বাসায় এখনও নির্মান কাজ চলছিল। সিঁড়িতেও কোন রেলিং ছিলনা। আয়শা ওই সিঁড়ি দিয়ে ওঠার পরে সিঁড়ির ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যায়। বাসার লোকজন দেখতে পেয়ে আমাদের খবর দেয়। পরে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ’

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/আরএসও

শিশু মৃত্যু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর