Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে তৃতীয় জানাজা শেষে ঢাকায় সৈয়দ আশরাফের মরদেহ


৬ জানুয়ারি ২০১৯ ১৭:৫৫

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

ময়মনসিংহ : ময়মনসিংহের হাজারো মানুষ চোখের জলে বিদায় জানিয়েছেন তাদের প্রিয় নেতা সৈয়দ আশরাফুল ইসলামকে। জেলার কেন্দ্রীয় আঞ্জুমান ঈদগাহ ময়দানে তৃতীয় জানাজা শেষে ঢাকায় নেওয়া হয়েছে বর্ষীয়ান এই নেতার মরদেহ।

রোববার (৬ জানুয়ারি) দুপুরে জন্মস্থান ময়মনসিংহের সার্কিট হাউজ মাঠে এসে পৌঁছে সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহ বহনকারী হেলিকপ্টারটি। সেখান থেকে তার মরদেহ নেওয়া হয় কেন্দ্রীয় আঞ্জুমান ঈদগাহ ময়দানে।

জানাজার আগে সৈয়দ আশরাফকে গার্ড অব অনার দেয় পুলিশ বাহিনী। জানাজায় ইমামতি করেন হাফেজ মুফতি মাওলানা আব্দুল্লাহ আল মামুন।

জানাজায় কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা, বৃহত্তর ময়মনসিংহের বিভিন্ন রাজনৈতিক দল, জেলা আওয়ামী লীগ, মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাসহ বিভিন্ন দলের নেতা, সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবী, সুশীল সমাজের প্রতিনিধিগণ ও সর্বস্তরের জনতা অংশ নেয়। জানাজা শেষে সেখানে সৈয়দ আশরাফের জন্য নির্মিত অস্থায়ী বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিভিন্ন স্তরের মানুষ।

শ্রদ্ধার নিবেদন ও জানাজা শেষে সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহ হেলিকপ্টার যোগে ঢাকায় নেওয়া হয়। রাজধানীর বনানী কবরস্থানে তাকে রোববার সন্ধ্যায় দাফন করার কথা রয়েছে।

সৈয়দ আশরাফ দীর্ঘ দিন যাবৎ ফুসফুস ক্যান্সারে ভুগছিলেন। অসুস্থতার কারণে তিনি গত বছরের ১৮ সেপ্টেম্বর সংসদ থেকে ছুটি নেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনে নৌকা প্রতীকে জয়ী হন সৈয়দ আশরাফ।

বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সৈয়দ আশরাফের কফিনে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
জানাজার জন্য সংসদ চত্বরে সৈয়দ আশরাফের মরদেহ
প্রিয় নেতার অপেক্ষায় কিশোরগঞ্জবাসী
‘সৈয়দ আশরাফের প্রতি আমাদের চেয়ে আপনাদের দরদ বেশি নয়’
শনিবার আসছে সৈয়দ আশরাফের মরদেহ
সৈয়দ আশরাফের মৃত্যুতে স্পিকারসহ বিভিন্ন মহলের শোক
সৈয়দ আশরাফের মৃত্যুতে অপূরণীয় ক্ষতি হলো: রাষ্ট্রপতি
সৈয়দ আশরাফের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক
সৈয়দ আশরাফ আর নেই
সৈয়দ আশরাফের মৃত্যুতে গণফোরামের শোক
সৈয়দ আশরাফের অবদান ভোলার নয়

সারাবাংলা/এসএমএন

সৈয়দ আশরাফুল ইসলাম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর