Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জোট করার অর্থ এই নয় যে মন্ত্রী বানাতেই হবে: কাদের


৮ জানুয়ারি ২০১৯ ১২:২৪

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের (ফাইল ছবি)

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: আওয়ামী লীগের শরীকদের মন্ত্রী বানাতেই হবে এমন কোনো শর্ত দেওয়া হয়নি বলে মন্তব্য করেছেন সড়ক প‌রিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

তি‌নি ব‌লেন, ‘আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের মধ্যে কোনো টানাপোড়েন নেই। জোট করার অর্থ এই নয় যে, তাদের মন্ত্রী বানাতেই হবে। ১৪ দল আমাদের দুঃসময়ের শরীক। তারা অতীতে ছিলেন, ভবিষ্যতে থাকবেন কি না সে কথা তো আমরা বলতে পারছি না।

মঙ্গলবার (৮ জানুয়ারি) ধানমন্ডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

নতুন মন্ত্রীসভায় পুরনো অনেক নেতা বাদ পড়া প্রসঙ্গে তিনি বলেন, ‘দায়িত্বের পরিবর্তন ঘটেছে, রূপান্তর ঘটেছে, বাদ পড়েছে এ কথা ঠিক না। দল এবং মন্ত্রীত্বের আলাদা আলাদা সত্ত্বা আছে। আমি মনে করি না বাদের কোনো ব্যাপার আছে। এখানে, বাদের কোনো ব্যাপার নেই কাজের রূপান্তর হয়েছে মাত্র।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক লোকই নির্বাচিত করেছেন দা‌বি করে সাধারণ সম্পাদক ব‌লেন, ‘ঠিক মানুষকে ঠিক জায়গায় দায়িত্ব দিয়েছেন প্রধানমন্ত্রী। জনস্বার্থকে প্রাধান্য দিয়ে আমরা সিদ্ধান্ত নেবো এবং জনস্বার্থকে প্রাধান্য দিয়ে আমরা কাজ করবো।’

সারাবাংলা/এমএমএইচ/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর